ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / নৌকার গণসংযোগে নেমেছে জেলা ছাত্রলীগ যুগ্ম সম্পাদক মুন্না
পুরানবাজারে নৌকার গণসংযোগে লিফলেট বিতরন করছেন জেলা ছাত্রলীগ যুগ্ম সাধারণ সম্পাদক হাসিবুল হাসান মুন্না।

নৌকার গণসংযোগে নেমেছে জেলা ছাত্রলীগ যুগ্ম সম্পাদক মুন্না

অমরেশ দত্ত জয় : চাঁদপুর জেলা ছাত্রলীগ যুগ্ম সাধারণ সম্পাদক হাসিবুল হাসান মুন্না ডা. দীপু মণি এমপির নৌকা মার্কার সমর্থণে ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ করেছেন।
১৪ ডিসেম্বর শুক্রবার পুরাণ বাজারে দলীয় নেতা-কর্মীকে নিয়ে তিনি এ গণসংযোগ করেন। জেলা ছাত্রলীগ যুগ্ম সাধারণ সম্পাদক হাসিবুল হাসান মুন্না এ প্রতিবেদককে জানান,অাজকে অামাদের সকলের জনপ্রিয় জননেত্রী শেখ হাসিনার চাঁদপুর-৩ অাসনে মনোনীত প্রার্থী হচ্ছেন ডা. দীপু মণি এমপি অাপা।
তিনি এই এলাকার মানুষকে নদী ভাঙ্গনের মতো ভয়াবহ অবস্থা রোধ করে বাঁচিয়েছেন। তাছাড়াও তিনি জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে অামাদের চাঁদপুর সদর ও হাইমচরের উন্নয়নে অনেক অনুদান চেয়ে এনেছেন। তাই অামরা জননেত্রী শেখ হাসিনা এবং ডা. দীপু এমপি অাপাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।
তিনি অারো জানান, জননেত্রী শেখ হাসিনা এই অঞ্চলে অারো উন্নয়ন করার স্বপ্ন নিয়ে যেহেতু ডা. দীপু মনিকে অাবারো অামাদের জন্য নৌকার প্রার্থী করে পাঠিয়েছেন। তাই অামাদের সবার দায়িত্ব কৃতজ্ঞতাসরূপ অাগামী ৩০ তারিখ ডা. দীপু মণিকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করা।
অাগামীতে দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে যদি নৌকার প্রার্থীদের বিজয়ী না করা হয়।তবে দেশ উন্নয়নের এই মহা জয়যাত্রা থেকে অারো পিছিয়ে পড়বে।এ সময় তিনি নিজেকে ব্যাক্তি নয় নৌকার লোক বলেও মন্তব্য করেন।
এ সময় জেলা ছাত্রলীগ,পৌর ছাত্রলীগ ও ওয়ার্ড ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

শাহমাহমুদপুর আ’লীগে তৃণমূলের ভালোবাসা নিয়ে কাজ করতে চাই : খোরশেদ আলম

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলন-২০১৯ এ সভাপতি …

vv