ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / নেতৃবৃন্দের কবর জিয়ারতে কচুয়া কড়ইয়া আ’লীগের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপিকে সাথে নিয়ে মরহুম আশেক আলী খানের কবর জিয়ারত করছেন কড়ইয়া ইউনিয়ন আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দের কবর জিয়ারতে কচুয়া কড়ইয়া আ’লীগের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক

আবু সাঈদ, কচুয়া : কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর নব নির্বাচিত সভাপতি আব্দুস সালাম সওদাগর ও সাধারণ সম্পাদক আবু বকর মিয়াজী ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দকে নিয়ে বিভিন্ন গুনী জন ও প্রয়াত আওয়ামীলীগের নেতাকর্মীদের কবর জিয়ারত করেন।

বৃহস্পতিবার দিনভর তারা যাদের কবর জিয়ারত করলেন তারা হচ্ছেন সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির পিতা আশেক আলী খান ও বড় ভাই সাবেক সংসদ সদস্য মরহুম মিসবাহ উদ্দিন খান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ প্রধান ও মরহুম তাজুল ইসলাম বিএসসি, উপজেলা আওয়ামীলীগের শীর্ষ স্থানীয় নেতা জিন্নত আলী, আব্দুস সাত্তার, অলী পাটোয়ারী, আব্দুল মালেক পাটোয়ারী, ইয়াসিন শিকদার।

একই দিন তারা কড়ইয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের কাউন্সিলর ও আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে নির্বাচন পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় কড়ইয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক তারেক শামস মিঠু, সদস্য ইঞ্জিনিয়ার রাশেদ হোসাইন ও উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সুমন শিকদার, কড়ইয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি গোলাম নবী সুমন ও সাধারণ সম্পাদক সুমন মিয়াজী সহ যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সাথে ছিলেন।

Facebook Comments

Check Also

কচুয়া বিতারা ইউনিয়ন আ’লীগের সভাপতি কবির ও সম্পাদক সোহাগ

আবু সাঈদ : বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে কচুয়া উপজেলার বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। …

vv