Home / আঞ্চলিক খবর / নির্বাচিত হলে সুপরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা গড়ে তুলবো : কাউন্সিলর প্রার্থী অ্যাড. কবীর

নির্বাচিত হলে সুপরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা গড়ে তুলবো : কাউন্সিলর প্রার্থী অ্যাড. কবীর

এইচ.এম নিজাম : আসন্ন পৌর নির্বাচনে চাঁদপুর পৌর ১৫নং ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী অ্যাডভোকেট কবির হোসেন চৌধুরী দিনব্যাপী ব্যাপক গণসংযোগ করেন।
শুক্রবার সকালে ওয়ার্ডের বিটি রোড মোল্লাবাড়ি, খান বাড়ি থেকে শুরু করে টেকনিকেল পাটোয়ারি বাড়ি ও আশপাশের এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। বিকেলে জি টি রোড, আকন্দবাড়ী, পাটোয়ারি বাড়ি মোকসেদ গাজী বাড়ী, সামু গাজীর বাড়িসহ বিভিন্ন বাড়িতে গণসংযোগ করেন।
গণসংযোগে কাউন্সিলর প্রার্থী অ্যাডভোকেট এডভোকেট কবীর হোসেন চৌধুরী বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেন।
এ সময় তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আগামী ১০তারিখ আপনারা সবাই ভোটকেন্দ্রে যাবেন। আপনারা আপনাদের শতভাগ নাগরিক সুবিধা পেতে ও ১৫নং ওয়ার্ডের উন্নয়নের লক্ষ্যে আমাকে উটপাখি মার্কায় ভোট দিবেন। আপনাদের ভোটে আমি নির্বাচিত হলে এই এলাকার পয়ঃনিষ্কাশনে ড্রেনেজ সমস্যার সমাধান করব। পৌর মেয়র এর সাথে সমন্বয় করে সুপরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা গড়ে তুলব।১৫নং ওয়ার্ডে প্রত্যেকটি নাগরিকের ঘরে বিশুদ্ধ পানির ব্যবস্থা করব।
তিনি বলেন, আপনাদেরকে দেওয়া প্রত্যেকটি ওয়াদা রাখার জন্য আমি শতভাগ চেষ্টা করব।
গণসংযোগে কাউন্সিলর প্রার্থী অ্যাডভোকেট এডভোকেট কবীর হোসেন চৌধুরীর সাথে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, পৌর যুবলীগ নেতা ওমর ফারুক আজমির, সদর উপজেলা যুবলীগ নেতা রাসেল গাজি, তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইউপি সদস্য আরশাদ মোল্লা, তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য মজিব গাজী, হাশিম খন্দকার,১৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সুমন পাটোয়ারী, তরপুরচন্ডী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ খান, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক জাকির হোসেন রনি, যুগ্ন আহবায়ক শাহিন আরাফাত, ১৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সজীব, সাধারণ সম্পাদক শাফায়াত খান শুভ সহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

সড়কে একসঙ্গে একই পরিবারের ছয়জন লাশ, কান্নার রোল

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় টাঙ্গাইলের নাগরপুরের একই পরিবারের নিহত ছয়জনের বাড়িতে চলছে শোকের মাতম। শুক্রবার (৪ …

Shares
vv