ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / নির্বাচনি এলাকার প্রতিটি বাড়ী চষে বেড়াচ্ছেন মেম্বার প্রার্থী লিটন খান ভুট্টু

নির্বাচনি এলাকার প্রতিটি বাড়ী চষে বেড়াচ্ছেন মেম্বার প্রার্থী লিটন খান ভুট্টু

স্টাফ রিপোর্টার : আগামী ১১ নভেম্বর চাঁদপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন। চাঁদপুর ৬ নং মৈশাদী ইউনিয়নটি এ জেলার একটি মডেল ইউনিয়ন।

আসন্ন এই নির্বাচনে ৬ নং মৈশাদী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হলেন মোঃ লিটন খান ভুট্টু। তবে তিনি তার এলাকায় সৎ, স্পষ্টভাষী এবং জন দরদি হিসেবেই সমধিক পরিচিত। সকলে তাঁকে সেভাবেই গন্য করেন। তার মার্কা হলো মোরগ। উনি এই লাকি মার্কাটি নিয়েই আগামী ১১ নভেম্বরের নির্বাচনে প্রতিদ্ধন্ধিতা করছেন।

আসন্ন এই নির্বাচনে জয়ের লক্ষে লিটন খান ভুট্টু তার নির্বাচনি ওয়ার্ডের সকল ভোটারদের দ্ধারে দ্ধারে গিয়ে তার জন্য মোরগ মার্কায় ভোট প্রার্থনা করছেন। উনি প্রতিদিনই নিরলস ভাবে তার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। এ যাবত তিনি তার ৪ নং ওয়ার্ডের খান বাড়ী, বেপারী বাড়ী, মিজি বাড়ী, পীর সাহেব বাড়ী, গাজী বাড়ী সহ অনেক বাড়ীতে তার নির্বাচনি প্রচারনা চালিয়েছেন। উনি প্রতিদিন এলাকায় তার সমর্থক ও এলাকার মুরুব্বিদের সাথে নিয়ে তার নির্বাচনি এলাকার সকল ভোটার এবং মুরুব্বিদের দোয়া চাচ্ছেন।
লিটন খান ভুট্টু আশাবাদ ব্যাক্ত করে বলেন, আমি আশাবাদী আগামী ১১ নভেম্বরের নির্বাচনে আমার ৪ নং ওয়ার্ডের জনগন আমার মোরগ প্রতিকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। আমি নির্বাচিত হলে ৬ নং মৈশাদী ইউনিয়নের এই ৪ নং ওয়ার্ডকে আমি একটি মডেল ওয়ার্ডে পরিনত করবো ইনশা আল্লাহ।

লিটন খান তার ওয়ার্ডে একজন জনপ্রিয় এবং যোগ্য লোক। উনি দীর্ঘদিন ধরে এলাকার জনগনের সুখ দুঃখের সাথী হয়ে তাদের জন্য কাজ করে যাচ্ছেন। উনি স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও জড়িত এবং উনি স্থানীয় দুটি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিতেও নিজ যোগ্যতার স্বাক্ষর রেখেছেন।

পরিশেষে উনি ওনার নির্বাচনি এলাকা মৈশাদীর ৪ নং ওয়ার্ড বাসির উদ্দেশ্যে বলেন, আসন্ন নির্বাচনে এলাকাবাসি যেনো ওনাকে মোরগ মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করে তাদের এলাকার উন্নয়ন করার সুযোগ দেন। উনি এলাকাবাসির সমর্থন ও দোয়া কামনা করছেন।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv