ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / নির্বাচনকে সামনে রেখে দেশকে অস্থিতিশীল করতে এই অপেচস্টা : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

নির্বাচনকে সামনে রেখে দেশকে অস্থিতিশীল করতে এই অপেচস্টা : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

সাইফুল ইসলাম সিফাত : বিদেশে বসে কোন কোন অপশক্তির ধারক ও বাহক ষড়যন্ত্রের জাল বুনছে এটিতো খুব স্পষ্ট।

মঙ্গলবার বিকেলে চাঁদপুরে হাজীগঞ্জে ক্ষতিগ্রস্থ মন্দির পরিদর্শনকালে শিক্ষামন্ত্রী দীপু মনি এমপি এসব কথা বলেন। এদিন তিনি হাজীগঞ্জ পৌর এলাকার শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ণ জিউড় আখড়া ও রামকৃষ্ণ সেবাশ্রম পরিদর্শন করেন।

এসময় তিনি হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

পরিদর্শনকালে মন্ত্রী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, সারা বাংলাদেশে যেখানে যেখানে এই ঘটনা ঘটেছে এটাতো বুঝাই যাচ্ছে এটি পরিকল্পিতভাবে এই হামলাগুলো করা হচ্ছে। সব জায়গায়ই চিহ্নিত করা হয়েছে অপরাধী কারা। সরকার অবশ্যই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে।

তিনি বলেন, বিদেশী শক্তি এই ঘটনার সাথে জড়িত কিনা তা তদন্তের বিষয়, তবে বিদেশে বসে কোন কোন অপশক্তির ধারক ও বাহক ষড়যন্ত্রের জাল বুনছে এটিতো খুব স্পষ্ট। তাদের বিভিন্ন ধরনের কথাও বিভিন্ন জায়গায় পাওয়া যাচ্ছে।

এসময় জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, কোষাধ্যক্ষ আহসান হাবীব অরুন, হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাঈনদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ হেলাল উদ্দিন মিয়াজী, পৌর মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রোটা. রুহিদাস বনিক, চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদ, হাজীগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ, ওসি তদন্ত ইব্রাহিম খলিল, ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) জাহাঙ্গীর হোসেন, হাজীগঞ্জ পৌর যুবলীগের আহ্বায়ক হায়দার পারভেজ সুজন, হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি সহ বিভিন্ন স্তরের লোকজন উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে মানিক সমর্থকদের হামলায় জামাল সমর্থকের ২ জন আহত

নিজস্ব প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে শাহরাস্তি উপজেলার বিভিন্ন ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী …

Shares
vv