ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / নিজের আত্মরক্ষার জন্য প্রত্যেককে কারাতে শেখা উচিৎ : চিত্রনায়ক রুবেল  

নিজের আত্মরক্ষার জন্য প্রত্যেককে কারাতে শেখা উচিৎ : চিত্রনায়ক রুবেল  

মাসুদ হোসেন : ইয়াং ড্রাগনমার্শাল আর্ট সেন্টার দি ফাইট স্কুল চাঁদপুর জেলা শাখার ২০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা, কারাতে কারা প্রদর্শণী ও নিতাত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে শনিবার (৮ ফেব্রুয়ারী) বিকাল ৩টায় জেলা শিল্পকলা একাডেমীতে।

সংগঠনটির দি ফাইট স্কুল চাঁদপুর জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট মাহবুবুল আলমের সভাপতিত্বে ও সাংবাদিক এম আর ইসলাম বাবুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান। প্রধান বক্তা ও প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ইয়াং ড্রাগনমার্শাল আর্ট সেন্টারের প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক্ষক জনপ্রিয় চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সমবায় পুরষ্কার প্রাপ্ত সমবায়ী, চান্দ্রা শিক্ষিত বেকার সমবায় সমিতির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন শেখ, চাঁদপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, পৌর মহিলা আওয়ামী লীগের নেত্রী আয়েশা আক্তার শ্যামলী, মতলব দক্ষিণের উপাদী দক্ষিণ ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ সভাপতি মোঃ ইউসুফ হোসেন পাটওয়ারী, সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মোঃ কামাল হাজী।
প্রধান বক্তা ও আলোচকের বক্তব্যে চিত্রনায়ক রুবেল বলেন, নিজের আত্মরক্ষার জন্য প্রত্যেকে কারাতে শেখা উচিত। বর্তমানে উঠতি বয়সের সন্তানদের এন্ড্রোয়েড ফোন দেয়া ঠিক না। বিশেষ করে এসএসসি পরীক্ষার আগে। তাদের জন্য প্রয়োজন প্রতিরক্ষার জন্য কারাতে শিক্ষা দেয়া। জনপ্রতিনিধিদের সহযোগিতায় এ জেলায় কারাতে শেখানো প্রয়োজন।
প্রধান অতিথির বক্তব্যে নুরুল ইসলাম নাজিম দেওয়ান বলেন, প্রত্যেকটি প্রাথমিক বিদ্যালয়ে শারিরীক শিক্ষক রয়েছে। আমাদের প্রত্যেকে ভবিষ্যতে নিজেকে রক্ষা করার জন্য কারাতে প্রশিক্ষণ নেওয়া উচিত। তবে করো সাথে যুদ্ধ করার জন্য নয়। শুধুমাত্র নিজের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষেই আজকের এই আয়োজন।
এসময় পৌর মহিলা আওয়ামীলীগ নেত্রী কবিতা আক্তার, ইয়াং ড্রাগনমার্শাল আর্ট সেন্টার দি ফাইট স্কুল চাঁদপুর জেলা শাখার প্রশিক্ষক মোঃ জসিম উদ্দিন গাজী, সিনিয়র ছাত্র হাবিবুর রহমান আকাশসহ সংগঠনের ছাত্রছাত্রী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। কোরআন তেলাওয়াত পরিবেশন করেন চাঁদপুর দি ফাইট স্কুলের ছাত্র মোঃ মাহাদী।
উল্লেখ্য, ইয়াং ড্রাগনমার্শাল আর্ট সেন্টারের ৩৩ তম বর্ষ ও চাঁদপুর জেলা শাখার ২০ তম বছর পূর্তি হয়েছে।
Facebook Comments

Check Also

হাজীগঞ্জ ইউএনও বৈশাখী বড়ুয়াকে প্রভাত সমাজকল্যাণ সংস্থার ফুলেল শুভেচ্ছা

মাসুদ হোসেন : কর্মক্ষেত্রে নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালনের স্বীকৃতিস্বরূপ হাজীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা …

vv