ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / নারীদের ঘরে আটকে রেখে উন্নয়ন করা সম্ভব নয়-পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ

নারীদের ঘরে আটকে রেখে উন্নয়ন করা সম্ভব নয়-পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ

পৌরসভার বয়স্ক, অস্বচ্ছল প্রতিবন্ধী, বিধবা ও স্বামী নীগৃহিতা ভাতার বহিঃ বিতরণ অনুষ্ঠানে

চাঁদপুর পৌরসভার বয়স্ক, অস্বচ্ছল প্রতিবন্ধী, বিধবা ও স্বামী নীগৃহিতা ভাতার বহিঃ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৮ জুলাই শনিবার সকাল ১০টায় পৌর পাঠাগারে পৌরসভা ও শহর সমাজসেবা কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। 

তিনি তার বক্তব্যে বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের অনেক বড় বড় সফলতার মধ্যে বয়স্ক, অস্বচ্ছল প্রতিবন্ধী, বিধবা ও স্বামী নীগৃহিতা ভাতা অন্যতম। সমাজের গরীব, দুঃখি, অসহায়, অস্বচ্ছল, প্রতিবন্ধী, বিধবা মানুষের খেয়ে পড়ে স্বাভাবিক ভাবে বেঁচে থাকার জন্য কাজ করে যাচ্ছে সরকার। বাংলাদেশে এখন আর কোন মানুষ না খেয়ে থাকে না। আমাদের দেশে এখনো অনেক বাল্য বিবাহ হচ্ছে। এসব বাল্য বিবাহের কারণে মেয়েরা নির্যাতিত হচ্ছে। আপনাদের আর কোন মেয়েকে অল্প বয়সে বিয়ে দিবেন না। এটি সকলে তাদের পাড়া প্রতিবেশিদের জানান দিতে হবে।নারীদের ঘরে আটকে রেখে উন্নয়ন করা সম্ভব নয়। আজ নারীরা ঘর থেকে বের হয়ে পুরুষের পাশাপাশি সমাজের সকল উন্নয়নমূলক কাজে সমান ভাবে অংশগ্রহণ করছে।

শহর সমাজসেবা কর্মকর্তা মো. মাহমুদুল হকের সভাপতিত্বে এবং সমাজসেবা কর্মকর্তা মো. কামরুজ্জামানের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রজত শুভ্র সরকার, পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, ডিএম শাহজাহান, মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াস।

এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার প্যানেল মেয়ল ছিদ্দিকুর রহমান ঢালী, কাউন্সিলর আব্দুল লতিফ গাজী, মামুনুর রহমান দোলন, আলমগীর খান, আব্দুল মালেক বেপারী সহ সমাজসেবা ও পৌরসভার কর্মকর্তারা।

উল্লেখ্য সমাজসেবা অধিদপ্তরাধীন সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় চাঁদপুর পৌর এলাকার বয়স্ক, অস্বচ্ছল প্রতিবন্ধী, বিধবা ও স্বামী নীগৃহিতা ২শ’ ৪৭ জনের মাঝে ভাতার বহিঃ বিতরণ করা হয়।

Facebook Comments

Check Also

কচুয়ায় ৭ বছরের শিশুকে ললিপপের লোভ দেখিয়ে ধর্ষণ, থানায় মামলা

মোঃ রাছেল : কচুয়ায় বাড়ির সম্পর্কীয় দাদা কর্তৃক দ্বিতীয় শ্রেনীতে পড়ুয়া শিক্ষার্থী (মি) (৭) ধর্ষণের …

vv