ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব দক্ষিণ / নারায়ণপুর বাজারে মাদানিয়া রেস্তোরাঁ এন্ড সুইটস এর উদ্বোধন

নারায়ণপুর বাজারে মাদানিয়া রেস্তোরাঁ এন্ড সুইটস এর উদ্বোধন

মোজাম্মেল প্রধান হাসিব : স্বাদ ও সাধ্যের সমন্বয় এই শ্লোগান নিয়ে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর বাজারে শুভ উদ্বোধন হলো মাদানিয়া রেস্তোরাঁ এন্ড সুইটস।

আজ (২৬ মে) সকাল ১০ টায় উপজেলার নারায়ণপুর সাহেব বাজার মসজিদ সংলগ্নে প্রতিষ্ঠানটি দোয়া ও মুনাজাতের মাধ্যমে উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে মুনাজাত পরিচালনা করেন, নারায়ণপুর পূর্ব বাজার জামে মসজিদের ইমাম মুহাম্মদ জয়নাল আবেদিন। দোয়া পরিচালনা করেন, ঘিলাতলী ফাযিল মাদ্রাসার সহকারি অধ্যাপক মাও. মো. মিজানুর রহমান।

রেস্তোরাঁর স্বত্ত্বাধিকারী মো. শরিফুল ইসলাম জানান, উন্নত মানের মিষ্টি, দধি, রুচিসম্মত খাবার, পরিচ্ছন্ন পরিবেশ ও কাস্টমার সেবার অঙ্গিকার নিয়ে আমরা এ রেস্তোরাঁ চালু করেছি। এ জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবুল বাসার, নারায়ণপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আবুল বাসার মিয়াজি, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাশেদ খান, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান কাকন, জাহিদ খান বাবু, বিশিষ্ট ব্যবসায়ী মাসুম বিল্লাহ সরকার, মো আরিফ বিল্লাহ ও ইব্রাহিম প্রধান প্রমুখ।

Facebook Comments

Check Also

মতলব দক্ষিণে দুটি অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই

মোজাম্মেল প্রধান হাসিব : চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় মঙ্গলবার (২ জুন) রাতে ১ ঘন্টার ব্যবধানে …

vv