ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / নারায়ণপুর পপুলার বালিকা উবিতে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন সম্পন্ন
মতলবের নারায়ণপুর পপুলার বালিকা উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্টস কেবিনেট নির্বাচনে বিজয়ীদের সাথে বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

নারায়ণপুর পপুলার বালিকা উবিতে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন সম্পন্ন

মোজাম্মেল প্রধান হাসিব : সারা দেশের ন্যায় উৎসব মূখর পরিবেশে মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর পপুলার বালিকা উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

২৫ জানুয়ারি সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের পরিবেশ সংরক্ষণ, পুস্তুক এবং শিখন সামগ্রী, স্বাস্থ্য, ক্রীড়া ও সংস্কৃতি এবং সহপাঠ কার্যক্রম, পানি সম্পদ, বৃক্ষ রোপণ ও বাগান তৈরী, দিবস ও অনুষ্ঠান উদযাপনসহ আইসিটি কার্যক্রমসমূহ গতিশীল করা ও শিক্ষার্থীদের মাঝে গনতন্ত্রের চর্চা প্রতিষ্ঠা এবং নেতৃত্ব বিকাশের লক্ষে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ৬ষ্ঠ থেকে দশম শ্রেণীর মোট ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ৪২২ জন ভোটারের মধ্যে ২৭২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ৫টি ভোট বাতিল বলে গন্য করা হয়। নির্বাচনে পর্যায়ক্রমে ৬ষ্ঠ শ্রেণীতে ১০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে রহিমা আক্তার এবং ৯৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে রিয়া পোদ্দার। সপ্তম শ্রেণীতে ৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে প্রিয়ন্তী রানী বর্দ্ধন শ্রেয়া। অস্টম শ্রেণীতে ১৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে শিলা মনি এবং ১১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে তানজিনা আক্তার। ১৮৪ ভোট পেয়ে নবম শ্রেণীতে নির্বাচিত হয়েছে শাকিয়া আক্তার এবং দশম শ্রেণীতে ১৯৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে জান্নাত আক্তার ও ১৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে সোনিয়া আক্তার।

নির্বাচনে সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরিন আক্তার।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন দশম শ্রেণীর ছাত্রী তাহমিনা আক্তার। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন নবম শ্রেণীর ছাত্রী সুমাইয়া আক্তার ও অষ্টম শ্রেণীর ছাত্রী জয়া বর্দ্ধন।

প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন দশম শ্রেণীর ছাত্রী আমরীন আক্তার।

Facebook Comments

Check Also

চাঁদপুর মধ্য শাহ্তলী কাদেরিয়া সপ্রাবিতে মহমায়া সাব-ক্লাস্টার প্রশিক্ষণ

স্টাফ রিপোর্টার : মহামায়া ক্লাস্টারের আয়োজনে চাঁদপুর সদর উপজেলা ৩০নং মধ্য শাহ্তলী কাদেরিয়া সরকারি প্রাথমিক …

vv