ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / নারায়ণপুরে বাইতুল মামুর জামে মসজিদের উদ্বোধন

নারায়ণপুরে বাইতুল মামুর জামে মসজিদের উদ্বোধন

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর মাদরাসা হযরত ওমর (রা.) সংলগ্ন বাইতুল মামুর জামে মসজিদের শুভ  উদ্বোধন করা হয়েছে।
গত ১২ জুন শুক্রবার পবিত্র জুমআর নামাযের মাধ্যমে এ উদ্বোধন সম্পন্ন করা হয়। নামাযের পূর্বে মুসুল্লীদের উদ্দেশ্যে কুরআন ও হাদীসের আলোকে বয়ান পেশ করেন চাঁদপুর দারুল কোরআন আহম্মাদীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা এমদাদ উল্লাহ।
মসজিদ উদ্বোধন উপলক্ষে  বক্তব্য রাখেন ৩নং খাদেরগাঁও ইউপি চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপন। তিনি বর্তমান করোনা ভাইরাস থেকে বাঁচার জন্য আল্লাহর রহমত কামনা করেন এবং স্বাস্থ্য বিধি মেনে মাস্ক ও সামাজিক দুরত্ব বজায় রেখে মসজিদে নামাজ পড়াসহ যাবতীয় কাজ সম্পাদনের জন্য মুসুল্লিদের প্রতি আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন,  বিশিষ্ট রাজনীতিবীদ বদরুদ্দোজা দুলাল পাটোয়ারী, ডা. মো. শরীফুল ইসলাম পাটোয়ারী, মো. নুরুল ইসলাম পাটোয়ারী, মো. মিজানুর রহমান পাটোয়ারী, মো. সেলিম পাটোয়ারীসহ এলাকার ধর্ম প্রাণ মুসলমানগণ।
নামাজ শেষে মুসলিম উম্মাহ, বিশ্ব শান্তি ও মসজিদ নির্মাণ কাজে সার্বিক সহযোগিতা করায় বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আব্দুল মতিন পাটোয়ারী ভুলুর জন্য দোয়া ও মুনাজাত করা হয় এবং উপস্থিত মুসুল্লিদের মাঝে তাবারক বিতরণ করা হয়।
Facebook Comments

Check Also

শাহরাস্তিতে প্রণোদনা পেল ৫১৯টি মসজিদ

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে ৫১৯টি মসজিদের ইমামদের মাঝে সরকারি বরাদ্দকৃত প্রণোদনার টাকা বিতরণ …

vv