ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / নানান আয়োজনে ফরিদগঞ্জ প্রেসক্লাবের ফ্যামিলি ডে-অনুষ্ঠিত

নানান আয়োজনে ফরিদগঞ্জ প্রেসক্লাবের ফ্যামিলি ডে-অনুষ্ঠিত

এস এম ইকবাল : নানান আয়োজনের মধ্যদিয়ে ফরিদগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক ফ্যামিলি ডে-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

২০ ফেব্রুয়ারি শনিবার প্রেসক্লাবের সদস্যরা তাদের পরিবার-পরিজন নিয়ে আনন্দ-উৎসবে ‘ফ্যামিলি ডে’ উদযাপন করেন। সকাল ৯টায় পৌর এলাকার পূর্ব বড়ালী গ্রামে অবস্থিত ফরিদগঞ্জের বিশিষ্ঠ শিল্পপতি শাহজাহান কবিরের প্রতিষ্ঠিত (কবির বহুমুখি প্রজেক্ট) এন্ড পার্কে।

উৎসব মুখর পরিবেশে প্রেসক্লাবের বার্ষিক ফ্যামিলি ডে-২০২১ পিকনিক স্পটে সদস্যগণ নিজেদের পরিবারের সদস্যদেরকে নিয়ে বনভোজনস্থলে উপস্থিত হন। পরে তারা মেতে উঠেন আড্ডা আর খেলাধুলায়। পুরো অনুষ্ঠানটি পরিণত হয় মিলন মেলায়। দুপুরের খাবারের পরে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

দেশ ও মানুষের কল্যাণে কলম চলবে এ শ্লোগান নিয়ে দক্ষ অভিজ্ঞ সাংবাদিকদের ঐক্যবদ্ধ সংগঠন পূর্ণ পরিচালনারপর এ প্রথম ফ্যামিলি ডে অনুষ্ঠিত হওয়ায় পুরো অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয়।

এরপরই শুরু হয় পরিচয়পর্ব ও সদস্যদের সহধর্মিণী ও সন্তানদের ক্রীড়া, চেয়ার খেলা, পাতিল ভাঙ্গাসহ বেশ কয়েকটি ইভেন্ট। খেলা চলতে চলতে সময় হয় মধ্যাহ্ন ভোজের। ফাঁকে ফাঁকে চলে ওই পার্কের সুন্দর স্থাপনা দর্শন। মধ্যাহ্ন ভোজের পর চলে প্রেসক্লাবের সভাপতি বনাম সাধারণ সম্পাদক দুটি দলের আকর্ষনীয় খেলা ক্রীকেট, র‌্যাফেল ড্র। বিকেলে হয় পুরস্কার পর্ব।

প্রতিটি পর্বে সাংবাদিকদের সন্তান, খেলায় বিজয়ী ও সবার মাঝে শুভেচ্ছা উপহার উপস্থিতিদের চমক হিসেবে ছিলো শান্তনা পুরুস্কার।

প্রতিযোগিতায় বিজয়ী শিশু ও মহিলাদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ফরিদগঞ্জ পৌরসভার তথা নবনির্বাচিত মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধার কৃতি সন্তান ডিএমপি পুলিশের এএসপি রাহুল পাটওয়ারী।

ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আঃ ছোবহান লিটনের পরিচালনায় সাবেক সভাপতি নুরুন্নবী নোমান ও সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তীর প্রাণবন্ত উপস্থাপনায় মনমুগ্ধ কর অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হয়।

Facebook Comments

Check Also

কচুয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

মোঃ মেহেদী হাসান সাকিব : কচুয়া পৌর বাজারে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। …

Shares
vv