ব্রেকিং নিউজঃ
Home / ক্যাম্পাস / নতুন সদস্য সংগ্রহ করছে তিতুমীর কলেজের ‘ইলিশের বাড়ি’

নতুন সদস্য সংগ্রহ করছে তিতুমীর কলেজের ‘ইলিশের বাড়ি’

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত সরকারি কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি কার্যক্রম প্রায় শেষের পথে। গত ২১ জানুয়ারি বিজ্ঞান ও বাণিজ্য ২৭ জানুয়ারি কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের নবীনবরণ ও অনুষ্ঠিত হয়েছে কলেজগুলোতে। তাই নতুন সদস্য সংগ্রহ করছে সরকারি তিতুমীর কলেজের চাঁদপুর জেলার শিক্ষার্ধীদের সংগঠন ‘ইলিশের বাড়ি’- চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ।

গত কয়েকদিন ধরে ক্যাম্পাসের শহীদ বরকত মিলনায়তন (অডিটরিয়াম) এর সামনে বুথ বসিয়ে চালাচ্ছেন এ সদস্য সংগ্রহ কার্যক্রম। বিভিন্ন সংগঠনের ন্যায় চাঁদপুর জেলার নবাগত শিক্ষার্থীদেরকেও বরণ করে নিচ্ছেন তারা। জেলা থেকে আগত শিক্ষার্থীদের উৎসাহের সাথে ফরম পূরণ করতে দেখা গেছে।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি কাজী রহমত উল্লাহ রাফি, সাধারণ সম্পাদক এম.কে হাসান সবুজ, উপদেষ্টা ফয়সাল আহমেদ সজীবসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এ বিষয়ে সগঠনের সভাপতি বলেন, ‘সবার সাথে পারস্পরিক ভ্রাতৃতের সম্পর্ক বৃদ্ধির লক্ষ্যে আমরা সদস্য সংগ্রহ করছি। নবীন ও প্রবীনদের নিয়ে প্রতিবছরের ন্যায় এবারও আমরা মিলনমেলা বা পিকনিক করবো।’

সাধারণ সম্পাদক এম.কে হাসান সবুজ জানান, ‘আমরা বিভিন্ন সময়ে জেলার শিক্ষার্থীদের যেকোন প্রয়োজনে পাশে থেকে সহযোগিতা করে থাকি। গরীব ও অসহায় শিক্ষার্থীদের ভর্তি, ফরম ফিলাপে অর্থ সহায়তা, বই ও বৃত্তি প্রদান করে থাকি। ভবিষ্যতেও আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।’

-প্রেস বার্তা

Facebook Comments

Check Also

ফরাক্কাবাদ ডিগ্রী কলেজের সুন্দর্য চারদিকে ছড়িয়ে পড়েছে : সুজিত রায় নন্দী

অমরেশ দত্ত জয় : বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, …

vv