ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / নতুন প্রজন্মকে লেখাপড়ার সঙ্গে যোগ্য নাগরিক হতে হবে : মেজর অব. রফিকুল ইসলাম

নতুন প্রজন্মকে লেখাপড়ার সঙ্গে যোগ্য নাগরিক হতে হবে : মেজর অব. রফিকুল ইসলাম

মোঃ মাসুদ রানা : চাঁদপুর শাহরাস্তিতে খিলা বাজার স্কুল এন্ড কলেজের স্কুল শাখায় ৫০ বছরের সুবর্ণ জয়ন্তী ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার উপজেলার দক্ষিণ ইউপির খিলা বাজারস্থ এ বিদ্যালয় এলাকায় এটি অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ মোশারফ হোসেন এর সভাপতিত্বে ও উঘারিয়া ইউসি উবির সিনিয়র শিক্ষক মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, জাতীয় সংসদের প্যানেল স্পিকার (১) মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ।

তিনি তার বক্তব্য বলেন, আগামী প্রজন্মের ভবিষ্যৎ ঘটনে শিক্ষার্থীরা লেখাপড়ার পাশাপাশি নিজেকে একজন যোগ্য নাগরিক হিসেবে তৈরিকরতে হবে, তা হলে দেশ গঠনে তোমরা অগ্রণী ভূমিকা নিতে পারবে। আর উন্নয়নের মহাসড়কে বাংলাদেশে প্রবেশ করেছে,তা হবে ত্বরান্বিত। এছাড়া তিনি ভবিষ্যতে বিদ্যালয়টির জন্য সকল ধরনের সহায়ক দৃষ্টি থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দুল লতিফ ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, সাবেক উপজেলা আ’লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান বিএসসি, অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অত্র ইউপি চেয়ারম্যান মোঃ আবু হানিফ, সাবেক চেয়ারম্যান আব্দুল মমিন, পৌর আ’লীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ জাকির হোসেন, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির, উিপজেলা যুবলীগ আহবায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যুগ্ন আহবায়ক মেহের উত্তর ইউপি চেয়ারম্যান মো: ওমর ফারুক দর্জি, যুবলীগের যুগ্ন আহবায়ক মাহফুজুল কবির, মেহের উত্তর ইউপি চেয়ারম্যান মনির হোসেন, ইউপি সভাপতি নিমাই চন্দ্র পাল, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, ছাত্রলীগের সভাপতি ইমদাদুল হক মিলন, সম্পাদক মোঃ মুরাদ হোসেন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মহিউদ্দিন প্রমুখ।

এছাড়া উক্ত অনুষ্ঠানে স্কুল অ্যান্ড কলেজের সাবেক বর্তমান শিক্ষক-শিক্ষার্থী আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সুশীল সমাজের নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে করোনা সংগ নিরোধে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা!

অমরেশ দত্ত জয় : চাঁদপুরে করোনা ভাইরাস(কোভিড-১৯) মোকাবেলার সংগনিরোধের লক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক তৎপরতা দেখা …

vv