ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / নতুন নেতৃত্বে কোন ভাবেই যেন অনুপ্রবেশকারী ঢুকতে না পারে : মেয়র নাছির
৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ নাছির উদ্দিন আহমেদ।

নতুন নেতৃত্বে কোন ভাবেই যেন অনুপ্রবেশকারী ঢুকতে না পারে : মেয়র নাছির

সাইদ হোসেন অপু চৌধুরী : জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেছেন, আগামী ২১ ও ২২ ডিসেম্বর কেন্দ্রীয় সম্মেলন। মেয়াদ উত্তির্ণ কমিটিগুলো সম্মেলনের পূর্বেই শেষ করতে হবে। প্রধানমন্ত্রী বলেছেন, কেন্দ্রীয় সম্মেলনের পূর্বে জেলার সম্মেলন সমাপ্ত করতে হবে। সকলে মিলে মিশে কাজ করতে হবে। আমরা মাদক, সন্ত্রাস চাঁদাবাজিতে শক্ত অবস্থানে রয়েছি। গঠনতন্ত্রের বিধান অনুযায়ী ৩ বছর পর পর সম্মেলন করা। এর মাধ্যমে নতুন নেতৃত্ব সৃস্টি হয়। সকলের মতামত নিয়েই সম্মেলন শেষ করতে হবে।
তিনি বুধবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সম্মেলনকে ঘিরে চাঁদপুর পৌর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, দলের প্রাণ তৃণমুলের নেতাকর্মীররা। তারা কখনো দলের বাইরে গিয়ে কাজ করেনি।  তাই তৃণমুলের নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে। সকল নেতাকর্মীদের আওয়ামী লীগের ইতিহাস সম্পর্কে জানতে হবে। আওয়ামী লীগের কারনে বাংলাদেশ এখন উন্নয়নে রোল মডেল। বঙ্গবন্ধু শুধু মানচিত্রের জন্য দেশ স্বাধীন করেননি, তিনি উন্নত একটি রাষ্ট্রের জন্য বাংলাদেশ স্বাধীন করতে চেয়েছেন। বঙ্গবন্ধুর মত নেতা ছিলো বলেই দেশ আজ বিশ্বের কাছে পরিচিতি পেয়েছে।  বঙ্গবন্ধুরর আসল খুনি জিয়াউর রহমান। তিনি খুনিদের পুরস্কৃত করেছেন, এর মাধ্যমে বুজা যায় জিয়াউর রহমান খুনের সাথে জড়িত।
নাছির উদ্দিন আহমেদ আরো বলেন, জননেত্রী প্রত্যেকটি নাগরিকের জন্য সমান্তরাল ভাবে মানুষের মৌলিক অধিকার পূরণ করে যাচ্ছেন। এর জন্য আমাদের সংগঠনকে শক্তিশালী করতে হবে। কারন বিএনপি-জামাত ঘাপটি মেরে বসে আছে, নাশকতা সৃষ্টি করার জন্য। আজকে যা কিছু অর্জন এর অংশিদার আমরাও রয়েছি।  এত উন্নয়নের মধ্যেও শেখ হাসিনাকে খুন করার জন্য অপশক্তি ওত পেতে বসে রয়েছে। এখানে কেউ ঝামেলা করতে চায়, কাউকে ছাড় দেওয়া যাবে না। সকলকে মনে রাখতে হবে, দলে যাতে অনুপ্রবেশকারীরা প্রবেশ করতে না পারে। এর জন্য আমাদের সজাগ থাকতে হবে। সম্মেলনের মাধ্যমে ভালো মানু্ষ গুলো দলে আনতে হবে। কোন ভাবেই যেনো বিএনপি- জামাত দলে প্রবেশ করতে না পারে। আওয়ামী লীগের রাজনীতি হলো সকলে মিলে মিশে একসাথে কাজ করা।
৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখছেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নাঈম পাটোয়ারী দুলাল।
তিনি আরো বলেন, আমরা যারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদশের কর্মী এবং আওয়ামীলীগের কমী তাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে, তাদের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে।  আপনারা  তৃনমুল পর্যায়ের নেতা কমীরা হচ্ছেন  দলের প্রান, আপনারাই আমাদের দলের মুল চালিকা শক্তি।
পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোঃ আবুল কাসেম গাজীর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।
মতবিনিময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ মোঃ ইউসুফ গাজী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম মিয়াজী, জেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা, দোকান মালিক সমিতির সভাপতি মোঃ মোস্তাক হায়দার চৌধুরী, পৌর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মো. জাহাঙ্গির ভূইয়া, শ্রম বিষয়ক সম্পাদক মঞ্জুর আলম মাঝি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা বাবু, ,  মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া প্রমুখ।
Facebook Comments

Check Also

চাঁদপুর ১২নং চান্দ্রা ইউনিয়ন আ’লীগের পদ-প্রত্যাশীদের প্রচারণা তুঙ্গে

ফাহিম শাহরণি কৌশিক : চাঁদপুর ১২ নং চান্দা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে পদ-প্রত্যাশী নেতাদের …

vv