ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের ‘ওল্ড ইজ গোল্ড’ এবং সংবর্ধনা প্রদান 
নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের ব্যাবস্থাপনায় ওল্ড ইজ গোল্ড এবং সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে ক্রেষ্ট গ্রহণ করছেন বিশেষ অতিথি এডভোকেট মোহাম্মদ ইয়াসিন আরাফাত ইকরাম।

নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের ‘ওল্ড ইজ গোল্ড’ এবং সংবর্ধনা প্রদান 

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের সার্বিক ব্যবস্থাপনায় বাংলাদেশ চলচ্চিত্রের পুরানো দিনের গান ও নাচ নিয়ে বিশেষ অনুষ্ঠান ওল্ড ইজ গোল্ড এবং সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বুধবার বিকালে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। চরসেনসাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিতু মিয়া বেপারী
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মেয়র প্রার্থী আলহাজ মোঃ তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী।
স্বরলিপি নাট্য সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক এম আর ইসলাম বাবুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাট্য নির্দেশক আকরাম খান, লিটন ভূঁইয়া, রাখাল চন্দ্র দত্ত, কাউন্সিলর মাইনুল ইসলাম পাটোয়ারী, নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের উপদেষ্টা এডভোকেট নূরুল হক কমল, চাঁদপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মোঃ ফরিদ আহমেদ, বাংলাদেশ কৃষি ব্যাংক চাঁদপুর শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার আরশাদ খান, এডভোকেট মোহাম্মদ ইয়াসিন আরাফাত ইকরাম, এডভোকেট বিশ্বজিৎ কর রানা, চাঁদপুর পৌরসভার সম্ভাব্য মহিলা কাউন্সিলর আয়েশা আক্তার শ্যামলী, বিশিষ্ট সমাজসেবক কানিজ আয়েশা কবিতা প্রমূখ।
নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের ব্যাবস্থাপনায় ওল্ড ইজ গোল্ড এবং সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে মঞ্চে উপস্থিত অতিথিবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন ইলিশ উৎসবের রুপকার হারুন অর রশিদ, চাঁদপুর ড্রামার সভাপতি তপন সরকার, সাধারণ সম্পাদক সাংবাদিক কে এম মাসুদ, বিডি কারেন্ট নিউজ এর সম্পাদক ডাঃ শেখ মহিউদ্দিন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সিনিয়র যুগ্ম সম্পাদক সাংবাদিক সাইদ হোসেন অপু চৌধুরী, যুগ্ম সম্পাদক সাংবাদিক আশিক বিন রহিম, চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের যুগ্ম সম্পাদক সাংবাদিক মানিক দাস, অনুপম নাট্য সংগঠনের সাধারণ সম্পাদক গোবিন্দ মন্ডল, দৈনিক ইলশেপাড়ের বার্তা সম্পাদক এস এম সোহেল, দৈনিক চাঁদপুর জমিনের বার্তা সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, মোহন বাঁশি স্মৃতি সংসদের সভাপতি অজিত দত্তসহ বিভিন্ন সংগঠনের সাংস্কৃতিক কর্মী ও সংগঠক।
নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের ব্যাবস্থাপনায় ওল্ড ইজ গোল্ড এবং সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মেয়র প্রার্থী আলহাজ মোঃ তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট আবুল কালাম সরকার।
আলোচনা সভা শেষে পুরনো দিনের গান ও নাচের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।
Facebook Comments

Check Also

মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও আওয়ামী লীগ নেতা …

vv