ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ধানের শীষ প্রতীকের ফারুক হোসেন জিতলেই জনগণ নিরাপদ : ইঞ্জিনিয়ার মমিনুল হক

ধানের শীষ প্রতীকের ফারুক হোসেন জিতলেই জনগণ নিরাপদ : ইঞ্জিনিয়ার মমিনুল হক

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরের শাহরাস্তিতে আসন্ন পৌরসভা নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থী ফারুক হোসেন মিয়াজীর সমর্থনে এক পথসভার আয়োজন করা হয়েছে।
মঙ্গলবার বিকেলে (২৩ ফেব্রুয়ারি) পৌর শহরের ১ নং ওয়ার্ডের কাজিরকামতা সপ্রাবির মাঠে এ  পথসভা অনুষ্ঠিত হয়। দলীয়সূত্র জানায়, ওই দিন ১ নং ওয়ার্ডপৌর বিএনপির নেতা সেলিম পাটোয়ারীর  সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল চাঁদপুর  বিএনপির  সাবেক জেলা সভাপতি, চাঁদপুর -৫ নির্বাচনী এলাকার সমন্বয়ক, জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক।
তিনি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের বিবেচনায় ফারুক হোসেন মিয়াজী একজন সফল ও যোগ্য প্রার্থী। দলের ক্রান্তি লগ্নে তার অসামান্য অবদানের কথা দল মূল্যায়ন করে ধানের শীষ প্রতীক দিয়ে আপনাদের নিকট পাঠিয়েছে। আপনারা আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে এ ফারুক হোসেন মিয়াজী কে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। সৎ ও যোগ্য নেতৃত্বের অধিকারী এই ফারুক হোসেনের নিকট ধানের শীষ যেমনটা  নিরাপদ, তেমনি পৌরসভার চেয়ারটি ও নিরাপদ ।
যিনি রাজনৈতিক প্রতিকূল পরিস্থিতিতেও জেল হুলিয়া মাথায় নিয়ে মানবতার কল্যাণে নিজেকে বিলিয়ে দিয়েছেন, তেমনি আপনাদের  সেবায় নিজেকে উজাড় করবে বলে আমার বিশ্বাস। আপনারা বেগম জিয়া ও দলেরভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রাজনৈতিক পথ সুগম করতে এ বিজয় অনিশিকার্য। যারা দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে ভিন্ন মতবাদ প্রতিষ্ঠার চেষ্টা করছেন তারা কখনোই এই দলকে ভালোবাসেন বলে অন্তত আমিও আপনারা বিশ্বাস করতে পারেন না?
অন্যদিকে ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী ফারুক হোসেন মিয়াজী ভোটারদের উদ্দেশ্যে তার ভোটের আবদারের কথা পুনর্ব্যক্ত করতে গিয়ে বলেন, আমি আপনাদের পৌরসভার সন্তান। আপনারা আমার রাজনীতির পথ সুগম করতে ও শাহরাস্তি আপামর মানুষের ভাগ্যোন্নয়নে আমাকে সুযোগ করে দিন। আমি চেষ্টা করব দল-মতের ঊর্ধ্বে উঠে সমতার ভিত্তিতে শাহরাস্তি পৌরসভা সকল নাগরিকের সেবা নিশ্চিত করতে। সেজন্য আসন্ন ২৮ শে ফেব্রুয়ারি ধানের শীষ প্রতীক ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন।
ওই সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শাহরাস্তি উপজেলা বিএনপি’র সভাপতি বিশিষ্ট শিল্পপতি আয়েত আলী ভূঁইয়া,, শাহরাস্তি উপজেলা  বিএনপির  সাধারন সম্পাাদক সেলিম পাটোয়ারী লিটন, হাজিগঞ্জ বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুর রহিম পাটোয়ারি, পৌরসভার বিএনপির সভাপতি সিএ খায়ের, হাজীগঞ্জ পৌর সভা বিএনপি’র সভাপতি নাজমুল আলম চৌধূরী, শাহরাস্তি উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এটি এম জিয়াউদ্দিন বাদল, শাহরাস্তি উপজেলা বিএনপির সহ-সভাপতি শাহ মোহাম্মদ আলী, আবুল কালাম পাটোয়ারী, অধ্যাপক মোজাহের হোসেন, সুচিপাড়া দক্ষিণ ইউপির সভাপতি ও চেয়ারম্যান ডা: আব্দুর রশিদ, রায়শ্রী দক্ষিণের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা আব্দুস সাত্তার।
এছাড়া শাহরাস্তি উপজেলা যুবদলের আহ্বায়ক মো. আলী আজগর মিয়াজী, সিনিয়র যুগ্ন আহ্বায়ক ইকবাল হোসেন,
পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন নয়ন, যুবদলের সদস্য সচিব আব্দুল কাইয়ুম রিপন,হাজিগঞ্জ ও যুবদলের সদস্য সচিব জসীমউদ্দীন জসিম, আজকের যুবদলের যুগ্ন আহবায়ক ইমাম হোসেন, রায়শ্রী বিএনপি নেতা মাহবুব আলম পৌর ছাত্রদলের আহবায়ক মাজারুল হক জুয়েল, ১ ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুর রব, সাধারণ সম্পাদক সালামত উল্লাহ, ৮ নং ওয়ার্ড সভাপতি মাওলানা মোস্তাফিজুর রহমান, ছাত্রনেতা মাসুম বিল্লাহ প্রমুখ।
এছাড়া উপজেলা বিএনপি, পৌর বিএনপি, ছাত্রদল-যুবদল কৃষকদল শ্রমিকদল তাঁতীদল বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ইঞ্জিনিয়ার মমিনুল হকের উপস্থিতির সংবাদে এসে সমবেত হন।
Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে যুবতিকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত আটক

এস এম ইকবাল : চাঁদপুরের ফরিদগঞ্জে ৫ মার্চ শুক্রবার সকালে ফরিদগঞ্জ বাজার লিংক রোডে ২১ …

Shares
vv