ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ধানের শীষ প্রতীকের প্রার্থী ফারুক হোসেন সব বিশেষণেই যোগ্য : ইঞ্জি. মমিনুল হক

ধানের শীষ প্রতীকের প্রার্থী ফারুক হোসেন সব বিশেষণেই যোগ্য : ইঞ্জি. মমিনুল হক

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরের শাহরাস্তিতে আসন্ন পৌরসভা নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থী ফারুক হোসেন মিয়াজীর সমর্থনে এক পথসভার আয়োজন করা হয়েছে।

সোমবার বিকেলে (২২ ফেব্রুয়ারি) পৌর শহরের ৬ নং ওয়ার্ডের কাজির কাপ মহল্লায় এ নির্বাচনে জনসভা অনুষ্ঠিত হয়।

সংশ্লিষ্ট দলীয়সূত্র জানায়, ওই দিন ৬ নং ওয়ার্ডপৌর বিএনপির সভাপতি শফিকুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সাবেক জেলা সভাপতি, জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক।

তিনি তার বক্তব্যে বলেন, আমাদের দলীয় ও তারুণ্যের উদ্দীপ্ত নেতৃত্বে টইটুম্বুর খাঁটি জাতীয়তাবাদী দল বিএনপি’র পরীক্ষিত একজন সৈনিক এই ফারুক হোসেন মিয়াজী। দল তাকে মূল্যায়ন করে ধানের শীষ প্রতীক দিয়ে আপনাদের নিকট পাঠিয়েছে। আপনারা আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে এ ফারুক হোসেন মিয়াজী কে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। সৎ ও যোগ্য নেতৃত্বের অধিকারী এই ফারুক হোসেনের নিকট ধানের শীষ যেমনটা নিরাপদ, তেমনি পৌরসভার চেয়ারটি ও নিরাপদ । যিনি রাজনৈতিক প্রতিকূল পরিস্থিতিতেও জেল হুলিয়া মাথায় নিয়ে মানবতার কল্যাণে নিজেকে যুক্ত রেখেছেন তেমনি আপনাদের সেবায় নিজেকে উজাড় করবে বলে আমার বিশ্বাস।

অন্যদিকে ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী ফারুক হোসেন মিয়াজী ভোটারদের উদ্দেশ্যে তার ভোটের আবদারের কথা পুনর্ব্যক্ত করতে গিয়ে বলেন, আমি আপনাদের পৌরসভার সন্তান। যে কোন ব্যক্তিকে জনতার মসনদে আহরনে একটি রাজনৈতিক ওয়ে প্রয়োজন পড়ে। সেই হিসেবে আমি বিএনপি থেকে একজন প্রার্থী। আপনারা যদি আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেন তাহলে আমি সকলের মেয়র হিসেবে নিজেকে উজাড় করে আপনাদের দেওয়া সম্মানটুকু মানবতার কল্যাণে নিয়োজিত করবো।

ওই সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শাহরাস্তি উপজেলা বিএনপি’র সভাপতি বিশিষ্ট শিল্পপতি আয়েত আলী ভূঁইয়া, হাজীগঞ্জ উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক হাজীগঞ্জ পৌর মেয়র আব্দুল মান্নান খান বাচ্চু, শাহরাস্তি উপজেলা বিএনপির সাধারন সম্পাাদক সেলিম পাটোয়ারী লিটন, হাজিগঞ্জ বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুর রহিম পাটোয়ারি ,বিএনপির সাংগঠনিক সম্পাদক এটি এম জিয়াউদ্দিন বাদল,পৌরসভার বিএনপির সভাপতি সিএ খায়ের, আব্দুর রহিম পাটোয়ারী ,শাহরাস্তি উপজেলা বিএনপির সহ-সভাপতি শাহ মোহাম্মদ আলী, আবুল কালাম পাটোয়ারী, অধ্যাপক মোজাহের হোসেন,রায়শ্রী দক্ষিণের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা আব্দুস সাত্তার, শাহরাস্তি উপজেলা যুবদলের আহ্বায়ক মো. আলী আজগর মিয়াজী,সিনিয়র যুগ্ন আহবায়ক এডভোকেট শাহেদুল হক সোহেল।

এছাড়া পৌর যুবদলের আহবায়ক আব্দুল কাইয়ুম রিপন এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন,পৌর যুবদলের আহ্বায়ক জাকির হোসেন নয়ন, রায়শ্রী বিএনপি নেতা মাহবুব আলম পৌর ছাত্রদলের আহবায়ক মাজারুল হক জুয়েল ,৬ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক হাসমত উল্লাহ, ৮ নং ওয়ার্ড সভাপতি মাওলানা মোস্তাফিজুর রহমান প্রমুখ।

এছাড়া উপজেলা বিএনপির পৌর বিএনপির ছাত্রদল-যুবদল কৃষকদল শ্রমিকদল তাঁতীদল বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ইঞ্জিনিয়ার মমিনুল হকের উপস্থিতির সংবাদে এসে সমবেত হয়।

Facebook Comments

Check Also

জুয়েল ঢালীকে আশিকাটি ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা

গাজী মোঃ মহসিন : বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সম্মানিত সদ্যস্য চাঁদপুর সদর …

Shares
vv