ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ধনাগোদা নদী খননের মাধ্যমে নদীর জীবন ফিরিয়ে আনা হবে : রুহুল এমপি
মতলব উত্তর উপজেলা দিয়ে বহমান ধনাগোদা নদী পরিদর্শন করেন- চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল ও উর্ধ্বতন কমৃকর্তাবৃন্দ।

ধনাগোদা নদী খননের মাধ্যমে নদীর জীবন ফিরিয়ে আনা হবে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা দিয়ে বহমান ধনাগোদা নদী খননের উদ্যোগ নেওয়া হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল, বিআইডব্লিউটিএ এর নির্বাহী প্রকৌশলী এএসএম মাশেকুল আরেফিন ও সিইজিআইএস এর কনসালটেন্ট মো. মিজানুর রহমান ধনাগোদা নদী পরিদর্শন করেন। গালিমখাঁ বাংলা বাজার বেরীবাঁধ এলাকায় ঘুরে দেখেন কর্মকর্তাবৃন্দ।

এ সময় সাংসদ অ্যাড. নুরুল আমিন রুহুল বলেন, মতলব উত্তর উপজেলা বেষ্টিত ধনাগোদা নদী একটি ঐতিহ্যবাহী নদী। এ নদীটি বহুদিন ধরে নাব্যতা সংকটে আছে। তাই নদীটি খনন করা প্রয়োজন খুবই দ্রুত। তাই আমরা সরকারের কাছে এই নদী খননের জন্য একটি প্রকল্প বরাদ্দ চেয়েছি। আমি আশা করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্রুত গতিতে এ কাজের জন্য একটি সুযোগ করে দিবেন। মতলববাসীর দীর্ঘদিনের স্বপ্ন নদীটি খনন করা। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চান।

এসময় আরো উপস্থিত ছিলেন, মতলব উত্তর থানার ওসি মো. নাসির উদ্দিন মৃধা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম লস্কর, সাবেক ছাত্রনেতা অ্যাড. মহসিন মিয়া মানিক, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সেলিম, বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জি. জামাল হোসেন নাহিদ, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সভাপতি নূরে আলম স্বপন, সাধারণ সম্পাদক আল-মামুন, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক ইলিয়াছ, ছাত্রলীগ নেতা আবু হানিফ অভি’সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

মতলবে পুলিশ পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির চেষ্টা, অস্ত্র’সহ আটক ৩

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশের পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির …

vv