ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / দেশ ও মানুষের কল্যাণে মধুরোডে বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
চাঁদপুর সদর উপজেলার মধুরোড ইসলামী যুব সমাজের উদ্যোগে আয়োজিত দেশ ও মানুষের কল্যাণ কামনায় দোয়া অনুষ্ঠানে মোনাজাতরত মুসল্লিগণ।

দেশ ও মানুষের কল্যাণে মধুরোডে বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার মধুরোডে স্বাস্থ্যবিধি মেনে দেশ ও মানুষের কল্যাণে এবং করোনা মহামারী থেকে মুক্তি লাভের আশায় মধুুুুরোড ইসলামী যুব সমাজের উদ্যোগে বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৭ মে) সদর উপজেলার মধুরোড রেল স্টেশন সংলগ্ন বায়তুন আমিন জামে মসজিদে বাদ আছর শাহমাহমুদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ বিল্লাল হাজী, ইসলামী যুব সমাজের কর্ণধার মোঃ জহির হোসেন ও সোহাগ হোসেনের সার্বিক তত্ত্বাবধানে কোরআন খতম, মিলাদ ও বিশেষ দোয়া শেষে ইফতার আয়োজন করা হয়। দেশ ও মানুষের কল্যাণ কামনায় ও মৃত ব্যক্তিদের জন্য দোয়া চেয়ে মোনাজাত পরিচালনা করেন মধুরোড বায়তুল আমিন জামে মসজিদের খতিব মাওলানা মোঃ শাহাজাহান।
উক্ত দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ মাসুদুর রহমান নান্টু পাটওয়ারী, রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আল মামুন পাটওয়ারী, সহ সভাপতি শাহাদাত হোসেন জাকির, মধুরোড রেল স্টেশন মাষ্টার মোঃ শাহাজান হাজী, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু নোমান পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর গাজী, ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম পাঠান, শাহমাহমুদপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক রাজু বেপারী, যুবলীগ নেতা কাউছার হাজী, আবু নোমান, ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম পাটওয়ারী সিফাত সহ বিভিন্ন এলাকা থেকে আগত বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv