ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / দেশ ও জাতীর মঙ্গলের জন্য শেখ হাসিনার সরকারের বিকল্প নেই : জাতীয় প্রেসক্লাব সভাপতি
বুধবার বিকালে ফরিদগঞ্জ উপজেলার গল্লাক বাজারে নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করছেন বিশিষ্ট আওয়ামীলীগ নেতা ও জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান।

দেশ ও জাতীর মঙ্গলের জন্য শেখ হাসিনার সরকারের বিকল্প নেই : জাতীয় প্রেসক্লাব সভাপতি

আনিছুর রহমান সুজন : ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পুর্ব ইউনিয়নের গল্লাক বাজারে আ’লীগ ও তার সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে বিশিষ্ট আওয়ামীলীগ নেতা ও জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন দেশ ও জাতির অত্যান্ত গুরুত্বপূর্ণ। কারণ একদিকে উন্নয়ন ও মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তি অপর পক্ষে চিহ্নিত যুদ্ধাপরাধীদের সহযোগি ও এতিমদের অর্থ লুণ্ঠনকারীরা। তাই জনগণকে সঠিক রাস্তাটি বেছে নিতে হবে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বিভ্রান্তি হওয়ার কোন কারণ নেই। নৌকা প্রতীক নিয়ে যিনি আসবেন, আপনারা তার পক্ষেই কাজ করবেন। আমাদের একটাই টার্গেট আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় বসাতে হবে। এসময় তিনি গনসংযোগও করেন। পরে তিনি এক আওয়ামীলীগ নেতার সামাজিক অনুষ্ঠানে যোগ দেন।

তিনি তার বক্তব্যে আরো বলেন- অতীতে যারা দেশ পরিচালনা করেছেন তার দেশের উন্নয়ণের কথা কখনো ভাবেনি। তারা লুটপাটে ঢুবে থাকার কারণে দেশ ও জাতির চরম অবনতি ঘটেছে। আর জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে পুরো জাতির ভাগ্য পরিবর্তনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সুতরাং দেশ ও জাতির কল্যাণে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা জি এম তাবাচ্ছুম , ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহাম্মদ মজুমদার, সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম সুমন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল ইসলাম সউদ, যুবলীগ নেতা বাহার উদ্দিন বাহার, সাবেক ছাত্রলীগের সহসভাপতি হেলাল উদ্দিন, যুবলীগ নেতা পারভেজ আহমেদ , মাজাহারুণ ইসলাম নীরু, সোহেল মাস্টার ছাত্তার মাস্টার, সবুজ ,শাহাজাহাল সুইট, আরিফ হোসেন, পুতুল সরকার , মাসুদ প্রমুখ।

Facebook Comments

Check Also

দেশব্যাপী খুন ধর্ষণ নারী নির্যাতনের প্রতিবাদে চাঁদপুরে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

এইচ.এম নিজাম : দেশব্যাপী অব্যাহত খুন ধর্ষণ নারী নির্যাতন যিনা-ব্যভিচার ও দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে চাঁদপুরে …

vv