ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / দেশের মানুষের দুঃখ দুর্দশা লাঘবে সহায়ক ভূমিকা রাখছে : এমএ কুদ্দুস
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নে অসহায় ও অতিদরিদ্র ১ হাজার ব্যক্তির মধ্যে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করা হয়।

দেশের মানুষের দুঃখ দুর্দশা লাঘবে সহায়ক ভূমিকা রাখছে : এমএ কুদ্দুস

মনিরুল ইসলাম মনির : আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নে অসহায় ও অতিদরিদ্র ১ হাজার ব্যক্তির মধ্যে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে ইউনিয়ন পরিষদ চত্বরে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলায় লকডাউনে কর্মহীন মানুষকে ঈদ উপহার মানবিক সহায়তা প্রদানের ক্ষেত্রে অনন্য উচ্চতায় আসীন হয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই সহায়তা প্রদান করা হয়েছে।

প্রধানমন্ত্রীর নির্দেশনা একজন মানুষও যেন নিরন্ন না থাকেন। তাই উপজেলায় মহামারি কালে ক্ষতিগ্রস্ত কর্মহীন হয়ে পরা মানুষের মধ্যে এই সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান তিনি। দেশব্যাপী এ কর্মসূচি বাস্তবায়নের ফলে দেশের মানুষের দুঃখ দুর্দশা লাঘবে সহায়ক ভূমিকা রাখছেন।

পরে অতিথিরা অসহায় ও অতিদরিদ্রদের মধ্যে নগদ ৫০০ টাকা করে বিতরণ করেন।

এ সময় ইউএনও গাজী শরিফুল হাসান, পিআইও আওরঙ্গজেব, ইউপি চেয়ারম্যান সাজেদুল হোসেন বাবু বাতেন’সহ ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv