ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / দেশের প্রতি মমতাবোধ জাগ্রত হলেই সবাইকে ভালোবাসা যায় : ওচমান গণি পাটোয়ারী

দেশের প্রতি মমতাবোধ জাগ্রত হলেই সবাইকে ভালোবাসা যায় : ওচমান গণি পাটোয়ারী

সাইদ হোসেন অপু : ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে দেশের অন্যতম জনপ্রিয় চ্যানেল এসএ টিভির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে চাঁদপুরে ৩দিন ব্যাপী কর্মসূচির শুভ উদ্বোধন হয়েছে।

১৮জানুয়ারী বৃহস্পতিবার বিভিন্ন স্কুল কলেজের ৩ শতাধিক ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়। দুপুর ১২টায় চাঁদপুর সরকারি মহিলা কলেজে শিক্ষার্থীদের হাতে গাছের চারা বিতরণের মধ্যদিয়ে প্রধান অতিথি হিসেবে ৩দিন ব্যাপী কর্মসূচির শুভ উদ্বোধন করেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী।

তিনি তার বক্তব্যে বলেন, বস্তুনিষ্ট সংবাদ প্রচারের মধ্যদিয়ে এসএ টেলিভিশন বেঁচে থাকবে সকল দর্শকের মাঝে। সুস্থ্য ধারার বিনোধনের মাধ্যমে তারা দর্শকদের মাতিয়ে রাখবে আমরা এই প্রত্যাশা করি।

তিনি বলেন, এসএ টিভির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজকে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে। আমি সংশ্লি দের আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। গাছ আমাদের প্রাণ। তাই আমাদরে সকলের গাছের যত্ন নিতে হবে।

শিক্ষার্থীদেরউদ্দেশে বলেন, দেশকে ভালোবাসার চেষ্টা করতে হবে। কারণ দেশের প্রতি মমতাবোধ জাগ্রত হলেই সবাইকে ভালোবাসা যায়। তোমরা যারা শিক্ষার্থী তারাই একদিন দেশেকে এগিয়ে নিবে। এখন থেকে সেভাবে নিজেদের গড়ে তুলবে।

এসএ টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি ও চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পদক জিএম শাহীনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি মহিলা কলেজের উপাধক্ষ্য মাসুদুর রহমান, প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাবেক সভাপতি বিএম হান্নান, সাবেক সভাপতি শরীফ চৌধুরী, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস সহ কলেজের অন্যান্য শিক্ষক ও স্থানীয় প্রিন্ট এবং ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকগণ।

Facebook Comments

Check Also

চাঁদপুরে আরো ৮জনের দেহে করোনা শনাক্ত

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুরে নতুন করে আরো ৮জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। …

vv