ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / দেশের অর্থনৈতিক উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই-মায়া চৌধুরী

দেশের অর্থনৈতিক উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই-মায়া চৌধুরী

মতলব উত্তরে বিদ্যুতায়নের উদ্বোধনকালে ত্রাণ মন্ত্রী 

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি ২০১৯ সালের নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য উদাত্ত্ব আহ্বান জানিয়ে বলেছেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা মার্কার কোন বিকল্প নেই। নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। নৌকায় ভোট দিলে বাংলার মানুষ কিছু পায়। জনগণ নৌকায় ভোট দিয়ে রাষ্ট্র ভাষা পেয়েছে, ’৭০ সালে নৌকায় ভোট দিয়ে স্বাধীনতা পেয়েছে। আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিন, দেশের অর্থনৈতিক উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখুন।

শনিবার দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার কয়েকটি গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে ত্রাণমন্ত্রী সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে নেতাকর্মীদের সজাগ ও সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, একটি ছেলেমেয়েও যেন সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদকাসক্তিতে না জড়ায়, সে জন্য বাবা-মা, অভিভাবক, শিক্ষকসহ সবাইকে সজাগ থাকতে হবে। সন্ত্রাস-জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে জনগণকে রুখে দাঁড়াতে হবে। এদের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থান অব্যাহত থাকবে।

ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী বলেন, গরিবের বন্ধু আওয়ামী লীগ। বিএনপি-জামায়াত জঙ্গীবাদ নিয়ে ব্যস্ত থাকে। আর আওয়ামী লীগ জনগণের কল্যাণে কাজ করে। নৌকায় ভোট দিলেই মানুষ কিছু পায়।

ত্রাণ মন্ত্রী বলেছেন, ২০১৯ সালেও ২০০১ সালের পুনরাবৃত্তি হবে মনে করলে বিএনপি বোকার স্বর্গে বাস করছে। সেদিন আর কখনোই ফিরে আসবে না। শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচন হবে। সেখানে আওয়ামী লীগই বিজয়ী হবে। কারণ শেখ হাসিনার নেতৃত্বে দেশের সবচেয়ে দীর্ঘমেয়াদের সরকার উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে।
চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর মতলব উত্তর জোনাল অফিসের ডিজিএম আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজ গভর্ণিং বডির সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, ব্যবসায়ী আনিসুল হক প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক, উপজেলা আওয়াশীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, সদস্য রেজওয়ান খন্দকার, বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোসাদ্দেক হাওলাদার মামুন ও মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি কামরুল ইসলাম মামুন প্রমুখ।

এর পূর্বে সকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি নিজ বাড়িতে গরীব ও অসহায়দের মাঝে যাকাতের কাপড় বিতরণ করেন।

প্রতিবেদন: মনিরুল ইসলাম মনির

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে নিখোঁজের ৪দিন পর মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের লাশ উদ্ধার

এস.এম ইকবাল : ফরিদগঞ্জে নিখোঁজ হওয়ার ৪দিন পর নুরুল হুদা (৬০) নামে এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির …

vv