ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / দেশকে শত্রুমুক্ত করতে ছাত্রলীগের ৩০ হাজার নেতাকর্মী জীবন দিয়েছে : জুয়েল
ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এড.জিল্লুর রহমান জুয়েল।

দেশকে শত্রুমুক্ত করতে ছাত্রলীগের ৩০ হাজার নেতাকর্মী জীবন দিয়েছে : জুয়েল

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর পৌর ছাত্রলীগের আওতাধীন ১৩ নং ওয়ার্ড ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকাল ৪ টায় শহরের উপজেলা পরিষদ মিলনায়তনে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

পরিচিতি সভায় ১৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কাকন গাজীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ রাসেল খানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এড.জিল্লুর রহমান জুয়েল।

এসময় তিনি বলেন, বর্তমানে চাঁদপুর জেলা ছাত্রলীগের সকল ইউনিট অনেক শক্তিশালী। আমরা সাবেক বর্তমান সবাই সব সময়ই ছাত্রলীগ। খুব কঠিন ক্লান্তিলগ্নে ছাত্রলীগের জন্ম হয়েছিলো। পরাধিন ভূখন্ডকে রক্ষা করতে সেদিন ছাত্রলীগ প্রত্যেকটি আন্দোলন সংগ্রামে অগ্রনী ভূমিকা রেখেছিলো। এ দেশকে শত্রুমুক্ত করতে ছাত্রলীগের সু শিক্ষিত প্রায় ৩০ হাজার নেতাকর্মী নিজের তাজা জীবন বিলিয়ে দিয়েছে। বর্তমানে সেই গর্বিত ছাত্রলীগকে কলুষিত করতে কিছু অনুপ্রবেশকারী উঠে পরে লেগেছে।

একজন মেধাবী ছাত্রকে একটি স্ট্যাটাস দেওয়ার অপরাধে ছাত্রলীগের পদ ব্যবহার করে যারা এ ন্যাক্বার জনক হত্যাকান্ড ঘটিয়েছে তাদের ধিক্বার জানাই ও তাদের কঠিন শাস্তি দাবি জানাচ্ছি।
কিন্তু লক্ষনীয় বিষয় হলো যারা এ হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে তাদের তাৎক্ষনিক ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয়েছে। তাদের বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে তারা সবাই আটক রয়েছে। তারপরও শিবিরের ব্যানারে সারা দেশে বিক্ষোভ হয়েছে। এর কারন কি? নিশ্চই দেশকে অস্থিতিশীল করতে এখানে অন্য কারো ইন্দন রয়েছে।
তিনি আরো বলেন, ছাত্রলীগের ভালো কাজের কথা প্রচার হয়না,খারাপটাই বেশি প্রচার হয়। কিছুদিন আগে একটি ওয়ার্ডে ছাত্রলীগের নেতৃত্বে একটি রাস্তা মেরামত হলো। যেখানে মানুষ চলাচল করতে দূর্ভোগ পোহাচ্ছিলো। কিন্তু এ সংবাদটি কোথাও প্রচার হয়নি। সর্তক থাকতে হবে ছাত্রলীগের সুনাম নষ্ট করতে ষড়যন্ত্র হচ্ছে। অনুপ্রবেশকারীরা সংগঠনের বদনাম করছে। চাঁদপুর জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে আওয়ামীলীগের শাসনামলে কোন গুরুতর অভিযোগ নেই। এর কারন সঠিক নেতৃত্ব। আমাদের শক্ত নেতৃত্ব তৈরি করতে হবে।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোঃ মোতালেব।

সদর থানা যুবলীগের আহবায়ক এড.হুমায়ুন কবির সুমন,পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল রানা,সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবি এম রেজওয়ান, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম রবিন পাটওয়ারী,সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ নাছির উদ্দিন গাজী,জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জহির উদ্দিন মিজি, পৌর যুবলীগের সদস্য এড.কবির চৌধুরী,১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলমগীর গাজী,পৌর ছাত্রলীগের সহ সভাপতি ফজলু, ওয়ার্ড যুবলীগ সভাপতি আবুল কাসেম গাজী,ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সেলিম গাজী, যুগ্ম সাধারন সম্পাদক মোবারক গাজী প্রমুখ।
Facebook Comments

Check Also

শাহরাস্তিতে তাঁতীলীগ নেতার পানিতে ডুবে মৃত্যু! অশ্রুসিক্ত বিদায়

মোঃ মাসুদ রানা, শাহরাস্তি : চাঁদপুরের শাহরাস্তিতে এক তাঁতীলীগ নেতার পানিতে ডুবে করুন মৃত্যু হয়েছে …

vv