ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / দুর্নীতিমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় যুবকদের গড়ে তুলতে হবে : ইসলামী যুব আন্দোলন

দুর্নীতিমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় যুবকদের গড়ে তুলতে হবে : ইসলামী যুব আন্দোলন

নিজস্ব প্রতিবেদক : বর্তমান পরিস্থিতি বিবেচনায় যুব সমাজের করণীয় বিষয়ে চাঁদপুর ইসলামী যুব আন্দোলনের বিশেষ সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে।
১০ সেপ্টেম্বর শুক্রবার সকালে শহরের বিপনিবাগ দলীয় কার্যালয়ে চাঁদপুর সদর উপজেলা যুব আন্দোলনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
বিশেষ সাংগঠনিক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা হেলাল আহমাদ।
তিনি তার বক্তব্যে বলেন, দেশের রন্ধ্রে রন্ধ্রে আজ দুর্নীতি গ্রাস করেছে। সরকার দুর্নীতিকে সমূলে উৎপাটন করতে পারছে না। এদেশের মানুষের নৈতিকতার অবক্ষয় ঘটেছে।
দেশের এই ক্রান্তিকালে যুবসমাজকে এগিয়ে আসতে হবে। এদেশের সকল আন্দোলন সংগ্রাম ও পরিবর্তনের পেছনে যুব সমাজের ভূমিকা অপরিসীম। বর্তমানে যুব সমাজের নৈতিক অবক্ষয় ঘটেছে। এখান থেকে যুব সমাজ কে ফিরিয়ে আনতে ইসলামী যুব আন্দোলন এর পতাকাতলে ঐক্যবদ্ধ হতে হবে।
তিনি বলেন, আমরা চাই নীতি-নৈতিকতা বান একটি আদর্শিক যুব সমাজ গড়ে তুলতে। তারা আদর্শবান দক্ষ হিসেবে গড়ে উঠতে পারলে সমাজের ও রাষ্ট্রের নেতৃত্ব দিতে পারবে।  নীতি-নৈতিকতা সম্পন্ন আদর্শবান দক্ষরা রাষ্ট্রের নেতৃত্বে দেয় তাহলে এদেশের দুর্নীতিকে নির্মূল করে একটি উন্নত কল্যাণকর রাষ্ট্র গঠন করা সম্ভব।
সদর উপজেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা মনিরুজ্জামান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মুহা.হাবিবুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন জেলা যুব আন্দোলনের সহ-সভাপতি এ.কে মােখতার হােসাইন, সাধারণ সম্পাদক এইচ.এম নিজাম, পৌর ইসলামী আন্দোলনের সভাপতি মুফতী আবু নাঈম তানভীর, সদর উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি ডাক্তার মােঃ বেলাল হােসাইন, জেলা যুব আন্দোলনের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু বকর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ নেছার উদ্দিন, পৌর যুব আন্দোলনের সভাপতি মুহাম্মদ শাহীন খান, সাধারণ সম্পাদক মাওলানা ইমরান হোসাইন, সদর উপজেলা ছাত্র আন্দোলনের সভাপতি জি.এম আব্দুল হাই প্রমূখ।
সভায় বক্তারা বলেন, দেশের রন্ধ্রে রন্ধ্রে আজ দুর্নীতি গ্রাস করেছে। সরকার দুর্নীতিকে সমূলে উৎপাটন করতে পারছে না। এদেশের মানুষের নৈতিকতার অবক্ষয় ঘটেছে।
দেশের এই ক্রান্তিকালে যুবসমাজকে এগিয়ে আসতে হবে। এদেশের সকল আন্দোলন সংগ্রাম ও পরিবর্তনের পেছনে যুব সমাজের ভূমিকা অপরিসীম। বর্তমানে যুব সমাজের নৈতিক অবক্ষয় ঘটেছে। এখান থেকে যুব সমাজ কে ফিরিয়ে আনতে ইসলামী যুব আন্দোলন এর পতাকাতলে ঐক্যবদ্ধ হতে হবে। তারা বলেন, আমরা চাই নীতি-নৈতিকতা বান একটি আদর্শিক যুব সমাজ গড়ে তুলতে। তারা আদর্শবান দক্ষ হিসেবে গড়ে উঠতে পারলে সমাজের ও রাষ্ট্রের নেতৃত্ব দিতে পারবে।
নীতি-নৈতিকতা সম্পন্ন আদর্শবান দক্ষরা রাষ্ট্রের নেতৃত্বে দেয় তাহলে এদেশের দুর্নীতিকে নির্মূল করে একটি উন্নত কল্যাণকর রাষ্ট্র গঠন করা সম্ভব।
Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv