ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / দুবাইয়ে প্রিয় চাঁদপুর সম্পাদকের করোনা থেকে মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

দুবাইয়ে প্রিয় চাঁদপুর সম্পাদকের করোনা থেকে মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : গতকাল শুক্রবার সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্য নগরী দুবাইয়ের মুহাইছেনা এলাকার সুনাপুর বাংলা বাজারে প্রিয় চাঁদপুর সম্পাদক ও প্রকাশাক, বাংলাদেশের আলো ও বিজয় টিভি চাঁদপুর প্রতিনিধি সাইফুল ইসলাম সিফাতের রোগ মুক্তি কামনায় প্রবাসীদের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এশার নামাযের পর মসজিদে সামাজিক দূরত্ব বজায় রেখে এ দোয়া অনুষ্ঠিত হয়, দোয়া অনুষ্ঠানে প্রিয় চাঁদপুর সম্পাদক ও প্রকাশক সাইফুল ইসলাম সিফাতের দ্রুত রোগ মুক্তি ও সুস্থতা কামনা করা হয়।

জানা গেছে, সম্পাদক সাইফুল ইসলাম সিফাত গত ২৯ মে থেকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তার নিজ বাসায় হোমকোয়ারেন্টাইনে রয়েছেন। সম্পাদক সাইফুল ইসলাম সিফাতের রোগ মুক্তি ও সুস্থতার জন্য প্রিয় চাঁদপুর পরিবার ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন, নোয়াখালীর ব্যবসায়ী জাফর আহমেদ, বিল্লাল মিয়া, কুমিল্লার রাসেল, হাসান, স্বপন, মিলন, চাঁদপুরের সাইফুল, শাহীন আলম, হাফেজ মিরন হোসেন সহ বিভিন্ন ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য: সাংবাদিক সাইফুল ইসলাম সিফাত অনলাইন নিউজ পোর্টাল প্রিয় চাঁদপুরের সম্পাদক ও প্রকাশক, জাতীয় দৈনিক বাংলাদেশের আলো এবং বিজয় টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি। দৈনিক চাঁদপুর খবরের স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করছেন।

তিনি গত ৩ জুন করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে হোম কোয়ারেন্টাইনে বাসায় চিকিৎসাধীন রয়েছে। তিনি করোনাভাইরাসের সংক্রমনের প্রথম থেকেই পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি করোনায় জনসচেতনতা বৃদ্ধিতে কাজ করছিল।

তিনি এক নারীর করোনাভাইরাসে মৃত্যুর পর স্বজনরা এগিয়ে না আসায় প্রশাসনের সাথে কবর খুড়েছিল। অনেক মৃত ব্যক্তির দাফন কাজে সহযোগিতা করেছিল।

Facebook Comments

Check Also

চাঁদপুরে অসুস্থ সাংবাদিক শাহ মাকসুদের পাশে ইব্রাহীম জুয়েল

স্টাফ রিপোর্টার : চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, যমুনা টিভি চাঁদপুর জেলা প্রতিনিধি ও দৈনিক সংবাদের স্টাফ …

vv