ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / দুঃস্থদের মাঝে সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি এবিএম রেজওয়ানের ত্রাণ বিতরণ
রামপুরে সাধারন জনগনের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছেন চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

দুঃস্থদের মাঝে সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি এবিএম রেজওয়ানের ত্রাণ বিতরণ

মাসুদ হোসেন : প্রাণঘাতি বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রকোপ কমাতে ১০ দিনের ছুটি ঘোষণা করেছে সরকার। জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেবে বের না হওয়া এবং সকলকে বাসায় অবস্থান করার জন্য দেয়া হয়েছে নির্দেশনা। এই ছুটির কারনে বিপুল সংখ্যক মানুষ সবচেয়ে বিপদে পড়েছেন অসহায়, দুস্থ, দিনমজুর ও খেটে খাওয়া মানুষেরা। এসব মানুষের পাশে ব্যক্তি উদ্যোগে অনেকেই দাঁড়িয়েছেন। করছে সহযোগিতা।
একইভাবে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এমপি’র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি’র পক্ষ থেকে ১২০ জন সাধারন জনগনের পাশে দাঁড়িয়েছেন চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান।
তিনি সোমবার (৩০ মার্চ) সকালে চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে দুস্থ-অসহায়দের মাঝে প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। এর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, লবন, সাবান ও মাস্ক। এবিএম রেজওয়ান উপজেলাবাসীকে করোনা মোকাবেলায় ভয় না পেয়ে আরো সচেতন হওয়ার আহবান জানান এবং পরিস্থিতি মোকাবেলায় সারাদেশের বিত্তবানদেরকে দুস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান এবিএম রেজওয়ান।
এসময় উপস্থিত ছিলেন রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মির্জা মোঃ সহিদুল ইসলাম, সাধারন সম্পাদক আল মামুন লিটু, সাবেক আ’লীগ নেতা আবু বক্কর তালুকদার, উত্তম রায়, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আবু সাঈদ বেপারী, মহসীন প্রধানীয়া, মনির হোসেন পাটওয়ারী, ইউনিয়ন যুবলীগের সভাপতি আহসান পাটওয়ারী, সাধারন সম্পাদক মোহসীন খান, শাহমাহমুদপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাজী, রামপুর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি সেলিনা বেগম, সাধারন সম্পাদক জুলেখা খান, যুবলীগ নেতা সাহাবুদ্দিন বেপারী, মাইনুদ্দিন বেপারী, ইদ্রিস সর্দার, মাহবুব হাসান, শেখ সোহেল, রামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল আমিন মজুমদার, সাধারন সম্পাদক জসিম উদ্দিন মজুমদার, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ সোহেল, কামরাঙ্গা উচ্চ বিদ্যালয় ও কলেজ ছাত্রলীগের সভাপতি সাথিল পাটওয়ারী, শাহমাহমুদপুর ছাত্রলীগ নেতা পলাশ পাটওয়ারী, সাখাওয়াত হাজী প্রমূখ।
Facebook Comments

Check Also

হাজীগঞ্জে ঈদ শপিং’র টাকায় ২শ’ জনকে ইফতার সামগ্রী দিল ছাত্রলীগ

সাইফুল ইসলাম সিফাত : নিজেরা ঈদ উৎসব না করে সেই টাকায় ২০০ দু:স্থ ও অসহায় মানুষের …

vv