ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / দীর্ঘ ৭ মাস পর কল্যাণপুর ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের সমঝোতা
চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যাণপুর ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারদের সৃষ্ট জটিলতার সমাধানের পর একফ্রেমে সকলে বন্দী।

দীর্ঘ ৭ মাস পর কল্যাণপুর ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের সমঝোতা

গোলাম মোস্তফা : পাওয়া না পাওয়া, অথবা ব্যক্তিগত চাওয়া পাওয়া বিষয়ে সৃষ্টি হয় মনে মনে, এরপর তা প্রকাশ্যে সর্বশেষ তা আদালতে চলছিলো, কিন্তু ফাঁকে উভয় পক্ষের মন গলা শুরু হয়ে অবশেষে তাদের অভিভাবকদের দ্বারাই উভয় পক্ষের উপস্থিতিতে সমাধা হয় সৃষ্ট জটিলতার।

প্রিয় পাঠক বলছিলাম চাঁদপুর সদর উপজেলার ৩ নং কল্যাণপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে সৃষ্ট জটিলতার সমাধানের কথা গুলো। দীর্ঘ ৭ মাস পর অবশেষে কল্যাণপুর ইউনিয়নবাসী পেতে যাচ্ছে তাদের নির্বাচিত জনপ্রতিনিধিদের সেবা।

গত মঙ্গলবার ১৯ জানুয়ারী সন্দ্ব্যায় চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান ৩নং কল্যাণপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সাখাওয়াত হোসেন রনি পাটোয়ারী ও মেম্বারদেরকে তার পরিষদে ডেকে এনে চেয়ারম্যানের সাথে মেম্বারদের নানা বিষয়ে দীর্ঘদিনের বিরোধের বিষয়ে উভয় পক্ষের কথা শুনে তা মিটিয়ে দেন।

এখন থেকে সকলে মিলেমিশে ইউনিয়ন পরিষদের কার্যক্রম আরো গতিশীল করার নির্দেশ দেন এ সময় ইউপি চেয়ারম্যান ও সকল ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন।

এ সময় চাঁদপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানাসহ বেশ কজন গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে প্রেমিকের গোপনাঙ্গ ও প্রেমিকার গলা কেটে আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিনিধি : হাজীগঞ্জে প্রেমিকের পুরুষাঙ্গ এবং প্রেমিকার গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেছে এক প্রেমিক যুগল। …

Shares
vv