ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / দিন-রাত যে কোন সময় আপনাদের সেবা দিতে প্রস্তুত আছি : অ্যাডি. এসপি সোহেল মাহমুদ

দিন-রাত যে কোন সময় আপনাদের সেবা দিতে প্রস্তুত আছি : অ্যাডি. এসপি সোহেল মাহমুদ

নিজস্ব প্রতিনিধি : হাজীগঞ্জ-শাহরাস্তি সীমান্তবর্তী এলাকায় হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধর্ব্যপুর ইউনিয়নের গন্ধর্ব্যপুর বাজারে জঙ্গীবাদ, মাদক, বাল্য বিবাহ, কিশোর গ্যাং প্রতিরোধকল্পে প্রশাসনের আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেলে এই সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত এবং অতিথিবৃন্দদের ফুলেল শুভেচ্ছা জানানোর মধ্যে দিয়ে সভার কার্যক্রম শুরু হয়।
সভায় হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হারুনুর রশীদের সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইব্রাহীম খলিলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদ পিপিএম ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন সি. এএসপি (শাহরাস্তি সার্কেল) মো. আবুল কালাম চৌধুরী।
সভায় প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ বলেন, আমরা কোন ভাবেই অপরাধকে ছাড় দিবনা। অপরাধীকে যে কোন মূল্যই আইনের আওতায় এনে সাজা দেওয়া হবে। আমরা চাইনা এলাকায় যে অনাকাঙ্খিত ঘটনাটি ঘটেছে এটি পুনরাবৃত্তি ঘটুক। হিন্দু-মুসলিম ভাই ভাই এই শ্লোগানকে বুকে ধারন করে সবাই কাধে কাধ মিলিয়ে চলবেন। আর এমন ঘটনা পুনরায় ঘটলে তদন্তে দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে সাজা ভোগ করতে হবে।
তিনি আরো বলেন, আপনাদের এলাকায় যে সকল অপকর্মে যারা জড়িত রয়েছে তাদের তথ্য দিন। তথ্যদাতার পরিচয় গোপন রাখা হবে। হাজীগঞ্জকে মাদক মুক্ত কিশোর গ্যাং মুক্ত করতে আপনাদের সহযোগিতা প্রয়োজন। আমি পুলিশ। রাত নাই দিন নাই যে কোন সময় আপনাদের সেবা দিতে আমরা প্রস্তুত আছি।
ওই সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, গন্ধর্ব্যপুর উত্তর ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম মিলিটারী, শাহরাস্তি উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মো. আ. মান্নান মোল্লা, ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি রনজিৎ বড়ুয়া, সাধারণ সম্পাদক বিজয় কুমার দাস, ৩ নং ওয়ার্ড আওয়ামী সভাপতি আবুল কাশেম, ৯নং গন্ধ্যবপুর ইউনিয়ন উন্নয়ন সমন্বয় কমিটির যুগ্ম-আহবায়ক আলী আহম্মেদ ভুইঞা, , ইউপি সদস্য মো. আকতার হোসেন, মো. ফিরোজ আহমেদ হীরা, প্রেসক্লাবের সাবেক সভাপতি খালেকুজ্জামান শামীম, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর রাসেল প্রমুখ।
ওই সময় রাজনীতিবিদ, ইউপি সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে মানিক সমর্থকদের হামলায় জামাল সমর্থকের ২ জন আহত

নিজস্ব প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে শাহরাস্তি উপজেলার বিভিন্ন ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী …

Shares
vv