ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / দালাল-তদবিরমুক্ত তাহিরপুর থানা

দালাল-তদবিরমুক্ত তাহিরপুর থানা

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : এখন আর তদবিরবাজদের আনাগােনা নেই, খােঁজ নেই দালালচক্রেরও। পুলিশের এক অাদর্শবান-চৌকস কর্মকর্তার কারণে তাদের কপালে পড়েছে দুশ্চিন্তারভাঁজ! অন্যদিকে মাদক-সন্ত্রাস, অপকর্ম-অপতৎপরতা নেমেছে জিরাে টলারেন্সে। এসব অপশক্তির অপমৃত্যু হয়েছে সুনামগঞ্জের তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মােহাম্মদ আব্দুল লতিফ তরফদার-এর সততা আর দক্ষতার কারণে। ফলে সমসাময়িক বিভিন্ন ঘটনাবলি সরাসরি জানিয়ে প্রতিকার পেয়ে যাচ্ছেন সর্বসাধারণ এমনটাই জানালেন অনেকে।
এ প্রতিবেদকের কয়েকদিনের অনুসন্ধানে এমন তথ্য পাওয়া গেছে। গতবছরের (২০২০ইং) ২২ সেপ্টেম্বর তাহিরপুর থানায় যােগদানের পর থেকে পুলিশ সুপার মিজানুর রহমান-এর নির্দেশে একনিষ্ঠভাবে জনগণের বন্ধু হিসেবে কাজ করে যাচ্ছেন এই পুলিশ কর্মকর্তা।
খােঁজ নিয়ে জানা গেছে, ইতিপূর্বে নােয়াখালি জেলার পিতৃহীন অসহায় এক তরুণীর সামাজিক মেয়েদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে নিরাপদ আবাস্থলের ব্যবস্হা করে মানবিক পুলিশ হিসেবে জনমনে অলিখিত সীকৃতি পেয়েছেন সজ্জ্বন এই পুলিশ কর্মকর্তা। মাদক নিয়ন্ত্রণ, অপরাধ রোধসহ পরিস্থিতি স্বাভাবিক রাখতে চৌকস এই ওসি’র নেতৃত্বে একনিষ্ঠ হয়ে কাজ করে যাচ্ছেন সংশ্লিষ্ট পুলিশ সদস্যবৃন্দও। ফলে জনমনে প্রশংসায় ভাসছেন ওসি।
জানা গেছে,যোগদানের পর থেকে দেশের সর্ববৃহৎ বালু পাথর মহাল সীমান্তনদী যাদুকাটা, রক্তি, পাটলাইসহ সকল নদীপথে বালুখেকাে ও চাঁদাবাজিরােধে কঠাের অবস্থান, বিপুল পরিমাণ মাদক ও নিয়মিত মামলার আসামীদের আটক করে আইনের উর্ধ্বে কেউ নয় এমন দৃষ্টান্ত স্হাপন করে যাচ্ছেন তিনি।
এ প্রসঙ্গে জানতে চাইলে ওসি মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার বলেন, মাননীয় পুুলিশ সুপার মহােদয়ের নির্দেশে ও দায়িত্ববােধ থেকে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছি। বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া পূর্বের ন্যায় এখন অনেকটা অপরাধমুক্ত তাহিরপুর উপজেলা। অাইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে উপজেলার সর্বস্তরের মানুষের সহযোগিতা চেয়েছেন এই কর্মকর্তা।
Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে একদিনে নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। ৬৫ জনের …

Shares
vv