ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / দলের সৎ যোগ্য ব্যাক্তিকে মনোনয়নে সমর্থন জানানোর আহবান মেজর রফিকুল ইসলামের

দলের সৎ যোগ্য ব্যাক্তিকে মনোনয়নে সমর্থন জানানোর আহবান মেজর রফিকুল ইসলামের

নোমান হোসেন আখন্দ : দলের দায়িত্বশীল সৎ যোগ্য ও সকলের নিকট গ্রহন যোগ্য ব্যাক্তির প্রতি দলীয় মনোনয়নে সমর্থন জানানোর প্রতি আহবান জানিয়েছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, মহান মুক্তিযুদ্ধের ১ নং সেক্টর কমান্ডার,শাহরাস্তি-হাজীগঞ্জ নির্বাচনী এলাকার গনমানুষের নেতা মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উওম এমপি।

৬ সেপ্টেম্বর সোমবার বিকাল ৪ টায় আসন্ন শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভায় টেলিকফারেন্সে প্রধান অতিথির বক্তব্য তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, প্রয়াত সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফরিদ উল্ল্যাহ চৌধুরী একজন নিরঅহংকার ভালো মানুষ ছিলেন। যিনি সকল মানুষের মনে একজন আস্থাভাজন ব্যাক্তি হিসেবে স্থান করে নিতে সক্ষম হয়েছিলেন আগামী দিনে শাহরাস্তি উপজেলা পরিষদে এমন একজন ভালো মানুষের প্রয়োজন।

সে লক্ষ্যকে সামনে রেখে আপনাদের অকুণ্ঠ সমর্থন,জেলা আওয়ামীলীগ, কেন্দ্রীয় আওয়ামীলীগ ও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানান।

শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: মোস্তফা কামাল মজুমদারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সদস্য ও শাহরাস্তি পৌর মেয়র হাজী আবদুল লতিফ, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো: কামরুজ্জামান মিন্টু, কেন্দ্রীয় যুব মহিলালীগ নেএী নাসরিন জাহান চৌধুরী শেফালী, পৌর আওয়ামীলীগের সাবেক আহবায়ক মো: রেজাউল করিম মিন্টু, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন তুষার, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. ইলিয়াছ মিন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড.এম আনোয়ার, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কামরুন নাহার কাজল, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান।

এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আবদুল আউয়াল মজুমদার, যুগ্নসম্পাদক হুমায়ুন কবির লিটন, যুগ্ন-সম্পাদক খোকন সরকার, সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, আওয়ামীলীগ নেতা ইজ্ঞি: মকবুল হোসেন, পৌর আওয়ামীলীগের সদস্য সচিব আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

কার্যনির্বাহী কমিটির সভায় প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে দলীয় মনোনয়নের জন্য ৮ জন প্রার্থীর নাম প্রস্তাব করা হয়: তারা হলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা কামাল মজুমদার, সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগ সদস্য মো: কামরুজ্জামান মিন্টু, সাবেক কেন্দ্রীয় মহিলা যুবলীগ নেত্রী নাসরিন জাহান শেফালী, পৌর আওয়ামীলীগের সাবেক আহবায়ক রেজাউল করিম মিন্টু, উপজেলা আওয়ালীগ সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন তুষার, উপজেলা আওয়ামীলীগ আইন বিষয়ক সম্পাদক এ্যাড. ইলিয়াছ মিন্টু, আওয়ামীলীগ নেতা খিজির হায়দার ও ইঞ্জি. মকবুল হোসেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv