ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / থানা নির্যাতিত, নিপীড়িত মানুষের জায়গা; দালাল-টাউটকে ঘেঁষতে দেওয়া হবে না : এএসপি ইয়াছির
মতলব উত্তর থানা পরিদর্শন করেন সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াছির আরাফাত ।

থানা নির্যাতিত, নিপীড়িত মানুষের জায়গা; দালাল-টাউটকে ঘেঁষতে দেওয়া হবে না : এএসপি ইয়াছির

মনিরুল ইসলাম মনির : পুলিশ সদস্যদের মনোবল বৃদ্ধি এবং পেশাদারিত্বের সঙ্গে দায়িত্বপালনে উৎসাহ দিতে মতলব উত্তর থানা পরিদর্শন করেছেন মতলব সার্কেলের নবাগত সহকারি পুলিশ সুপার ইয়াছির আরাফাত ।

বুধবার দুপুরে মতলব উত্তর থানা পরিদর্শন করেন সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াছির আরাফাত ।
সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াছির আরাফাত বলেন, থানা নির্যাতিত, নিপীড়িত মানুষের জায়গা। এখানে কোনো দালাল-টাউটকে ঘেঁষতে দেওয়া হবে না। দালালরা বিন্দু পরিমাণ ছাড় পাবে না।

তিনি আরো বলেন, আমাদের এ পরিদর্শনের উদ্দেশ্যই হলো এখানে যেসকল ফোর্স অফিসার আছে তাদের সরকারিভাবে যেসকল সুযোগ সুবিধা থাকার কথা সেগুলো ঠিকঠাক মত আছে কি না? কারো কোন অভিযোগ আছে কি না, সেগুলো দেখা। পুলিশের যে সকল কর্মকান্ড, সেগুলো ঠিকমত হচ্ছে কি না এবং এ বিষয়ে এলাকাবাসীর সাথে কিছু মতবিনিময় করা। এছাড়াও কোথাও কোন দুর্ণীতি ও অনিয়ম হচ্ছে কি না?

এসময় থানা পুলিশের একটি চৌকশ দল পুলিশ সুপার কে সম্মান সূচক সালাম প্রদান করেন। এতে নেতৃত্ব দেন মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ। থানা পরিদর্শনকালে সকল অফিসার ও ফোর্সদের সাথে কুশল বিনিময় করেন এবং থানার সকল অফিসার ও ফোর্সদের ব্যারাক পরিদর্শন করেন।

এসময় তিনি অফিসার ও সদস্যদের মাঝে চলমান করোনা ভাইরাস সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ প্রদান করেন।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv