ব্রেকিং নিউজঃ
Home / প্রশাসন / থানায় জিডি বা অভিযোগ করতে অর্থ দিতে হয় না : কচুয়া ওসি ওয়ালী উল্লাহ
কচুয়ার রহিমানগর বাজারে “আপনার ওসি” শীর্ষক কার্যক্রমের একাংশ।

থানায় জিডি বা অভিযোগ করতে অর্থ দিতে হয় না : কচুয়া ওসি ওয়ালী উল্লাহ

মো. মেহেদী হাসান : ‍পুলিশের সেবা সাধারন জনগনের দোরগোড়ায় পৌঁছে দিতে এবং ওসির সাথে সরাসরি কথা বলতে চাঁদপুরের কচুয়া উপজেলার রহিমানগর বাজারে ‘আপনার ওসি, আপনার ওসির সাথে সরাসরি কথা বলুন’ শীর্ষক সেবা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) বিকালে উপজেলার রহিমানগর বাজারে সাধারণ জনগনের সাথে সরাসরি কথা বলেন কচুয়া থানার ওসি মো. ওয়ালী উল্লাহ (অলি) ।

ওসি ওয়ালী উল্যাহ অলি বলেন, থানায় জিডি বা অভিযোগ করতে কাউকে অর্থ দিতে হয় না। আপনাদের যে কোনো সমস্যা পুলিশকে র্নিভয়ে জানাবেন। আমরা চেষ্টা করব সমাধান ও পরামর্শ দিয়ে আপনাদের পাশে থাকতে। বিশেষ করে গোহট দক্ষিণ ইউনিয়নকে মাদকমুক্ত সহ সকল অপরাধ মুক্ত ইউনিয়ন হিসেবে ঘোষনা করতে সকলের সহযোগিতা চাই। সকলে মিলে সহযোগিতা করলে আরো সুন্দর ইউনিয়ন গড়ে তোলা সম্ভব হবে।

গোহট উত্তর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাই মুন্সীর সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক সনতোষ চন্দ্র সেনের পরিচালনায় বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক প্রানধন দে, কচুয়া থানার এসআই কাজী মো.হুমায়ুন কবির, দৈনিক ইত্তেফাকের কচুয়া প্রতিনিধি ও কচুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হোসেন, মুক্তিযোদ্ধা আনোয়ার সিকদার, রহিমানগর বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির সাধারন সম্পাদক সঞ্জিত চন্দ্র সরকার, গোহট দক্ষিন ইউনিয়ন পুলিশিং কমিটির সভাপতি মোঃ শহিদ উল্লাহ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মানিক প্রমুখ।

এসময় তিনি উপস্থিত ৬জন ভূক্তভোগীর সমস্যা সমাধানে আইনী পরামর্শ দেন এবং রহিমানগর বাজারে চুরি, ছিনতাই রোধে বাজার পাহারাদের পাশাপাশি পুলিশি টহল জোরদারের প্রতিশ্রুতি দেন এবং আপনার ওসি কার্যক্রম নিয়ে পর্যায়ক্রমে প্রতিটি এলাকায় হাজির হওয়ার ঘোষনা দেন।

Facebook Comments

Check Also

কচুয়ায় যথাযোগ্য মর্যাদায় মুজিব বর্ষ পালিত

মোঃ রাছেল, কচুয়া প্রতিনিধি : কচুয়ায় যথাযথ মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত …

vv