ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / তৃষ্ণার্ত নারী ভোটারদের পানির ব্যবস্থা করে নজর কারলেন জুয়েল
নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল নারী ভোটারদের সাথে কথা বলে পানির ব্যবস্থা করেন।

তৃষ্ণার্ত নারী ভোটারদের পানির ব্যবস্থা করে নজর কারলেন জুয়েল

সজীব খান : মানুষ বাঁচে কর্মে বয়সে নয়, এমন প্রবাদের বাস্তব প্রতিফলন দেখালেন চাঁদপুর পৌর সভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী, তরুন সমাজের অহংকার, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জয়েল।

শনিবার নির্বাচনের দিন তিনি এক উজ্জ্বল মানবতার দৃষ্টি স্থাপন করলেন। উপস্থিত সকলকে ভার্তৃত্ববোধ সৃষ্টি করার উহাদারন শিখিয়ে দিলেন। শনিবার প্রচন্ড তাপদাহে অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল বেলা ১১টায় দিকে পৌর সভার ১৩নং ওয়ার্ডের চাঁদপুর শিশু পরিবার মহিলা কেন্দ্রে এসে শত শত মা বোন লাইনে দাঁড়িয়ে তৃষ্ণার্ত হয়ে পড়লে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী,অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলের নিজ উদ্যোগে সকলকে মিনারেল পানির ব্যবস্থা করে দেন।

এ সময় তিনি দায়িত্বরত নৌকার প্রতিনিধিকে ধানের র্শীষের ভোটারগন যেন পানি থেকে বঞ্চিত না হয়, সেদিকে বেশি খেয়াল রাখার জন্য অনুরোধ করেন। এ সময় তিনি সকলকে শান্তি পূর্ণ পরিবেশে ভোট দেওয়ার জন্য অনুরোধ করেন। বিষয়টি কেন্দ্রের ভেতরে অবস্থানরত সাংবাদিক, বিভিন্ন প্রার্থীদের এজেন্টসহ সকলের দৃষ্টি আকর্ষন করে, অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল যেন বিজয়ের পূর্বের মানব সেবায় নিজেকে বিলিয়ে দিলেন। উপস্থিত সকলেই অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলকে এ দৃষ্টান্ত স্থাপনের জন্য সকলেই তাকে ধন্যবাদ জানান।

Facebook Comments

Check Also

মতলব উত্তরে হাজী আক্কাস আলী সরকারের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর উপজেলার মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের সাধারণ সম্পাদক ও ফতেপুর …

vv