ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / তৃণমূলের আ.লীগ নেতা-কর্মীরাই জননেত্রী শেখ হাসিনার মূল শক্তি : ডা. দীপু মনি
ফাইল ছবি

তৃণমূলের আ.লীগ নেতা-কর্মীরাই জননেত্রী শেখ হাসিনার মূল শক্তি : ডা. দীপু মনি

এইচ.এম নিজাম : বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর সদর উপজেলার ৭ নং তরপুরচন্ডী ইউনিয়ন ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যার পর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
আওয়ামী লীগের মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি (এমপি)।

তিনি তার বক্তব্যে বলেন, সংগঠনকে শক্তিশালী করতে আমাদের সকলকে সুসংগঠিত হয়ে কাজ করতে হবে। করোনাভাইরাস মোকাবেলায় নিজেদের পরিবার ও সকলকে সুরক্ষিত রাখতে স্বাস্থ্যবিধি মেনে সাংগঠনিক কাজ করতে হবে। আন্দোলন-সংগ্রাম ও যে কোনো দুর্যোগ মোকাবেলায় আওয়ামী লীগকে মানুষের পাশে এসে দাঁড়াতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের তৃণমূল পর্যায়ে ব্যাপক উন্নয়ন কার্যক্রম করছেন। তৃণমূলের আপনারাই জননেত্রী শেখ হাসিনার মূল শক্তি। সরকার যে সকল উন্নয়নমূলক কাজ ও জনগণের বিভিন্ন সেবা নিশ্চিত করছে, সে সকল সেবা ও উন্নয়নমূলক কাজ গুলো আপনারাই তৃণমূলে পৌঁছে দিবেন। তিনি বলেন, আপনাদের ইউনিয়নে কোথায় কোন সমস্যা রয়েছে কোন কাজটি করা দরকার সে ব্যাপারে আপনারা বসে সমন্বয় করে সিদ্ধান্ত নিয়ে আমাকে জানালে আমি দ্রুত সে কাজগুলো সম্পন্ন করবার চেষ্টা করবো। বসে থাকলে চলবে না। দলকে সুসংগঠিত করে উন্নয়নমূলক কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনা যেভাবে জনগণকে সেবা দিতে চাচ্ছেন, আপনারা যদি সক্রিয়ভাবে উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করেন তাহলে জনগণের শতভাগ সেবা নিশ্চিত হবে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ বিশ্বাসের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক দেওয়ান, ১৫ নং ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী পৌর যুবলীগ নেতা অ্যাডভোকেট কবীর চৌধুরী, ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ তাজুল ইসলাম শেখ, সদর থানা যুবলীগের সদস্য মোঃ রাসেল কাজী, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ওমর ফারুক আজমির, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাসুদ গাজী, মোরশেদ কবির গাজী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ খান, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জি এম শামীম, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ ইউসুফ খান, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মোহাম্মদ আর্সাদ কাজী, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক জাকির হোসেন রনি, যুগ্ম আহ্বায়ক শাহিন আরাফাত, তাজুল ইসলাম খন্দকার (শান্ত) ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনির গাজী, সাধারণ সম্পাদক ওসমান বাউল, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আজিম গাজী প্রমূখ।

এছাড়াও বিভিন্ন ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জের কৃতি সন্তান অ্যাড. আব্বাস উদ্দিন ঢাকা-১৮ আসনে মনোনয়নপত্র জমা দিলেন

এস.এম ইকবাল : দেশের চারটি সংসদীয় আসনের উপ-নির্বাচনে অংশ নিতে মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দিয়েছেন …

vv