ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / তাহিরপুরে পর্যটন এলাকায় প্রবেশে নিষেধাজ্ঞা

তাহিরপুরে পর্যটন এলাকায় প্রবেশে নিষেধাজ্ঞা

নিজস্ব প্রতিবেদক : দেশব্যাপী করোনা ভাইরাসের বিস্তার রোধে সবধরনের পর্যটনের উপরে নিষেধাজ্ঞা জারি করেছে সরকার। গত ৬ জুন থেকে এ আদেশ জারি করা হয়। এরই ধারাবাহিকতায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার পর্যটন এলাকায় প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করেছে তাহিরপুর উপজেলা প্রশাসন।
বিষয়টি নিশ্চত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাে. রায়হান কবির বলেন, সরকারি অাদেশ অনুযায়ী করােনা ভাইরাস প্রতিরােধে উপজেলায় সব ধরণের পর্যটকের ভ্রমণ বন্ধের ব্যবস্থা নেওয়া হয়েছে। ইতোমধ্যে পর্যটকবাহি বেশকিছু নৌকা এবং বাসকে ফেরত দেয়া হয়েছে। পর্যটক বহন না করার জন্য সকল নৌঘাটকে নির্দেশনা দেয়া হয়েছে, তৎপর রয়েছে তাহিরপুর থানা পুলিশ।
তিনি বলেন, সকলের সহযোগিতায় তাহিরপুরকে করোনামুক্ত রাখার বিষয়ে উপজেলা প্রশাসন বদ্ধপরিকর। স্বাস্থ্যবিধি সংক্রান্ত নির্দেশনা মেনে চলার জন্য সকলের প্রতি অনুরােধ জানিয়েছেন প্রশাসনিক এই কর্মকর্তা।
উল্লেখ্য, হাওরাঞ্চলের এ জনপদে প্রাণঘাতি করােনা সংক্রমনরােধে ও জনসচেতনতা তৈরীর লক্ষ্যে যােগদানের পর থেকে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন ইউএনও মাে. রায়হান কবির। ইতােমধ্যে বিভিন্ন গণপরিবহন, উপজেলার বিভিন্ন হাট-বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনার পাশাপাশি জনসচেতনতা তৈরির লক্ষ্যে ব্যাপক প্রচারণা ও মাস্ক বিতরণ করে অাসছেন তিনি।
Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv