ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / তাহফিজুস সুন্নাহ নেছারিয়া মাদরাসায় এতিমদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

তাহফিজুস সুন্নাহ নেছারিয়া মাদরাসায় এতিমদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : হাইমচরে সদ্য প্রতিষ্ঠিত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান তাহফিজুস সুন্নাহ নেছারিয়া মাদরাসায় লিল্লাহ ফান্ড থেকে এতিম এবং ছিন্নমূল ছেলে-মেয়েদের মাঝে পোশাক, আবাসন, খাবার ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। সুন্নাহভিত্তিক সাধারণ শিক্ষার সমন্বয়ে পরিচালিত নতুন ধারার আদর্শ এ মাদরাসায় শিশু থেকে ৩য় শ্রেণি ইকরা বিভাগ, নাযেরা বিভাগ ও হিফজুল কোরআন বিভাগে শিক্ষা কার্যক্রম চলমান রয়েছে।
৯ জানুয়ারি ২০২১ শনিবার সকাল ১০টায় মাদরাসার হলরুমে অনুষ্ঠিত এ শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রতিষ্ঠাতা-পরিচালক মাওলানা জুলফিকার হাসান মুরাদ এর সভাপতিত্বে ও মুদীর মাওলানা ফারুকুল ইসলাম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর কালেক্টরেট জামে মসজিদের খতীব মাওলানা মোঃ মোশাররফ হোসেন, আমার বাড়ি আমার খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক এর উপজেলা সমন্বয়কারী মোঃ জিল্লুর রহমান জুয়েল, পশ্চিম পোঁয়া ফাজিল মাদরাসার আরবি প্রভাষক মাওলানা মোঃ আব্দুল কাদির প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন মানবতার ছোঁয়া সামাজিক সংগঠন এর প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ সোলায়মান আহমেদ জিহাদ, আহ্বায়ক মোঃ জাহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক সুমন হোসেন, হাওলাদার বাড়ি সমাজ কল্যাণ পরিষদের সভাপতি মাছুম হাওলাদার সহ ওলামা-মাশায়েখ, দাতা সদস্য, মাদরাসা শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।
সভাপতির বক্তব্যে মাওলানা জুলফিকার হাসান মুরাদ বলেন- এতিম, অনাথ ও ছিন্নমূল ছেলে-মেয়েদের সহীহ ভাবে দ্বীনি শিক্ষায় শিক্ষিত করার এক মনোবাসনা থেকে আজকের এ তাহফিজুস সুন্নাহ নেছারিয়া মাদরাসা। সমাজের উচ্চবিত্ত মধ্যবিত্ত ও সাধারণ পরিবারের ছেলে-মেয়েদের সাথে অসহায় শিশুদের দ্বীনশিক্ষা নিশ্চিত করার লক্ষ নিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা চলছে। সকলের সার্বিক সহযোগিতা পেলে প্রতিষ্ঠানটি তার লক্ষপানে পৌঁছাতে সহজ হবে।
Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv