ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / তারুণ্যের নেতৃত্বের ফলে তৃনমুলে দল আরো শক্তিশালী হবে : সংবধনায় অ্যাড. মজিবুর রহমান
সংবধর্না অনুষ্ঠানে প্রধান অতিথি অ্যাডঃ মোঃ মজিবুর রহমান ভুইঁয়া, সংবধিত অতিথি সাইফুল ইসলাম সুমন ও বাপ্পী পালসহ অতিথিবৃন্দ।

তারুণ্যের নেতৃত্বের ফলে তৃনমুলে দল আরো শক্তিশালী হবে : সংবধনায় অ্যাড. মজিবুর রহমান

গোলাম মোস্তফা : চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মোঃ মজিবুর রহমান ভুইঁয়া বলেছেন,চাঁদপুর পৌরসভার আওয়ামী লীগ ১৫ টি ওয়ার্ডের কমিটিতে তারুণ্যের নির্ভর ঘোষিত কমিটির ফলে তৃণমূলে দল শক্তিশালী এবং গতিশীল হবে।

তিনি বলেন, আমাদের সদর আসনের মাননীয় সাংসদ ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি দলের প্রতি তাঁর আত্মার সম্পর্ক। এজন্য তিনি নিবেদিতপ্রাণ হিসেবে এই দল কে চাঁদপুরের একেবারে তৃণমূল থেকে ভীত মজবুত রাজনৈতিক সংগঠনে রুপান্তরিত করতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তিনি এ আসন থেকে আপনাদের তৃনমুলের জনগণের ভোটে বিজয়ী হয়ে যে উন্নয়নের জোয়ার তুলেছেন তা স্বাধীনতার পর কেউ আর করতে পারেনি। তাই আপনারা প্রতিটি পাড়া মহল্লার প্রতিটি বাসা বাড়িতে গিয়ে শেখ হাসিনা ও আমাদের আস্থার প্রতীক ডাঃ দীপু মনি এমপি’র সালাম পৌঁছে দিবেন।পাশাপাশি তৃণমূল থেকে দলকে শক্তিশালী সংগঠনে রুপান্তরিত করার দায়িত্ব নিয়ে আপনারা কাজ করুন।

এ্যাডঃ মোঃ মজিবুর রহমান ভূঁইয়া ১৭ নভেম্বর মঙ্গলবার সন্দ্ব্যায় চাঁদপুর শহরের উকিল পাড়াস্থ আল-আমীন হাসপাতাল সন্মুখে নতুন বাজার ও উকিল পাড়া আওয়ামী পরিবারের উদ্যোগে নবঘোষিত ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কে দেওয়া তাৎক্ষণিক দেয়া সংবধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবিদুর রহমান টিপুর পরিচালনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর মো ইউনুস শোয়েব, ১০,১১ও ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর আয়শা রহমান, যুবলীগ নেতা ফারুক ভুইয়া।

সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবনির্বাচিত সভাপতি ও সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর সাইফুল ইসলাম সুমন ও সাধারণ সম্পাদক বাপ্পী পাল।

উক্ত অনুষ্ঠানে আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য উক্ত অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ১০নং ওয়াড আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম সুমন ও ধারণ সম্পাদক বাপ্পী পাল তাদেরকে দেয়া ফুলের মালা অনুষ্ঠানের প্রধান অতিথি অ্যাডঃ মোঃ মজিবুর রহমান ভুইঁয়াকে পরিয়ে দিয়ে ব্যতিক্রমী এক দৃষ্টান্ত করেন।

Facebook Comments

Check Also

ছেংগারচর পৌর যুবলীগের সম্মেলন সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা

মতলব উত্তর ব্যুরো : ১২ ডিসেম্বর মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর যুবলীগের সম্মেলন সফল করার …

Shares
vv