ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / তরপুরচন্ডী ১নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইউপি সদস্য নির্বাচিত আরশাদ মোল্লা

তরপুরচন্ডী ১নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইউপি সদস্য নির্বাচিত আরশাদ মোল্লা

গাজী মোঃ ইমাম হাসান : আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত চাঁদপুর সদর উপজেলার ৭নং তরপুরচন্ডী ইউনিয়নের ১নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন ১নং ওয়ার্ডে মোঃ আরশাদ মোল্লা।
২৭ অক্টোবর বুধবার  সদর উপজেলা নির্বাচন অফিস সুত্রে এই তথ্য জানা গেছে।
১ নং ওয়ার্ড থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ আরশাদ মোল্লা বলেন আমি এই ওয়ার্ডে বিগত ২৭ বছর জনগনের প্রতিনিধিত্ব করে আসছি। আমি আমার ওয়ার্ড বাসীর কল্যানে বিগত দিনে অনেক কাজ করেছি। কাজের উৎসাহ স্বরুপ পেয়েছি ওয়ার্ড বাসীর ভালোবাসা। যার প্রমান হিসাবে আমার ওয়ার্ড থেকে কোন প্রার্থী এই নির্বাচনে অংশ গ্রহন করেনি। আমার ওয়ার্ড বাসীর এই সম্মান ও ভালোবাসা তাদের প্রতি আমার কাজের দায়িত্ববোধ আরও বাড়িয়ে দিল। তাদের আন্তরিকার ও ভালোবাসার কারনেই আমি এই নির্বাচনে ৫ বারের মত বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছি।
তিনি আরও বলেন যারা আমাকে এই নির্বাচনে একক প্রার্থী হিসাবে বিনা  প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করেছেন তাদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করছি। আমি আগামী দিনে সকলকে নিয়ে আমার ওয়ার্ডের উন্নয়ন কাজ করে যাবো।
আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তরপুরচন্ডী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে সদস্য পদে নির্বাচন কর্মকর্তা এ এইম এম রাশেদুজ্জানের নিকট থেকে প্রতীক সংগ্রহ করছেন মোঃ এরশাদ কাজী।এসময় ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ অন্যানরা।
Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv