ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / তরপুরচন্ডী ইউনিয়নে নতুন বহুতলবিশিষ্ট বিদ্যালয় ভবন পরিদর্শন

তরপুরচন্ডী ইউনিয়নে নতুন বহুতলবিশিষ্ট বিদ্যালয় ভবন পরিদর্শন

এইচ.এম নিজাম : চাঁদপুর সদর উপজেলার ৭নং তরপুরচন্ডী ইউনিয়নে জিএম ফজলুল হক উচ্চ বিদ্যালয় এর বহুতল বিশিষ্ট নতুন ভবন পরিদর্শন করে গাছের চারা রোপণ করা হয়েছে।
২৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে তরপুরচন্ডী জিএম ফজলুল হক উচ্চ বিদ্যালয়ে উদ্বোধনের অপেক্ষায় থাকা বহুতল বিশিষ্ট নতুন ভবন পরিদর্শনে আসেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ ও তরপুরচন্ডী ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী।
চাঁদপুর-হাইমচরের সাংসদ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির অগ্রাধিকার ভিত্তিতে দেওয়া বিদ্যালয়ের নতুন ভবন পরিদর্শনে এসে শিক্ষক ও স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে বিদ্যালয় প্রাঙ্গণে গাছের চারা রোপন করা হয়।
পরিদর্শনে এসে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা সাহানাজ বলেন, বর্তমান সরকার শিক্ষা খাতে ব্যাপক উন্নয়ন করছে। যেমনিভাবে পড়ালেখার মান উন্নয়ন,তেমনি ভাবে অবকাঠামো উন্নয়নও হচ্ছে। আমাদের সাংসদ মাননীয় শিক্ষা মন্ত্রী মহোদয়ের আন্তরিকতায় চাঁদপুরে প্রত্যেকটি বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ করা হয়েছে। এ বিদ্যালয়টির অবকাঠামো উন্নয়ন কার্যক্রম সম্পন্ন হয়েছে। আমরা সকল কাজের পরিদর্শন করেছি। দ্রুতই মন্ত্রী মহোদয়ের উপস্থিতিতে ভবনটি উদ্বোধন করা হবে। পরবর্তীতে এ ভবনে শিক্ষা কার্যক্রম চালু করা যাবে।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী বলেন, দীর্ঘদিন এই উচ্চ বিদ্যালয়ে ভবন সংকট ছিল। মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির আন্তরিকতায় আমরা একটি বহুতল ভবন পেয়েছি। তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগসহ সর্বস্তরের নাগরিকদের পক্ষ থেকে আমরা মন্ত্রীমহোদয়কে কৃতজ্ঞতা জানাই।
ভবন পরিদর্শন কালে উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট হুমায়ুন কবীর সুমন, জিএম ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রুহুল আমিন খন্দকার, তরপুরচন্ডী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শেখ মোঃ তাজুল ইসলাম সহ বিদ্যালয়ের শিক্ষক, ইউপি সদস্য ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সবশেষে উপস্থিত শিক্ষার্থী ও স্থানীয় লোকজনের মাঝে মাক্স বিতরণ করা হয়।
Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv