ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন নয় : মায়া

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন নয় : মায়া

মনিরুল ইসলাম মনির : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, মৌসুমি পাখিদেরকে দলে আশ্রয়-প্রশ্রয় দেবেন না। ক্ষমতা চলে গেলে তাদেরকে খুঁজে পাবেন না। দলের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করুন। তারা আছে বলেই আওয়ামী লীগ আছে। মুক্তিযুদ্ধের চেতনা এখনো বেঁচে আছে। কোনো ব্যক্তিগত পোস্টার বা প্রচারে ব্যস্ত না থেকে দেশের রাস্তাঘাট, স্কুল, কলেজ, ব্রীজ, কালভার্টসহ দেশের সমগ্র উন্নয়নের চিত্র তুলে ধরুন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্রই হলো প্রতিটি মানুষের উন্নয়ন। বাংলাদেশে আর কখনো তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না, নির্বাচন হবে সংবিধান অনুযায়ী গণতান্ত্রিক অধিকারে শেখ হাসিনার মাধ্যমে। এ বছরের ডিসেম্বরের মধ্যেই সংসদ নির্বাচন হবে।

তিনি শুক্রবার বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আলী ভিলায় উপজেলা কৃষকলীগ ও শ্রমিকলীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু এদেশের প্রতিটি মানুষের জন্য অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করার ঘোষণা দিয়েছিলেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিটি উপজেলায় কলেজ ও স্কুল জাতীয়করণ করার ঘোষণা দিয়েছেন। সরকারি কাজের জন্য মিছিলের দরকার নাই। সরকার মানুষের মনের চাহিদা বুঝে। স্কুল, কলেজের উন্নয়ন, রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট এর উন্নয়ন, প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছানো হচ্ছে।

মন্ত্রী বলেন, মেয়েদের পড়াশুনার সবরকমের সুযোগ সুবিধা সৃষ্টি করে দিয়েছেন জননেত্রী শেখ হাসিনার সরকার। তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করা হলো আমাদের কৃতিত্ব এবং ২০৪১ এর উন্নত বাংলাদেশ গড়া হবে আমাদের স্বপ্ন। তিনি সকলকে সরকারের এ স্বপ্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন- চাঁদপুর জেলা আ’লীগের সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হক কামাল, পিআইও বেলাল হোসেন মজুমদার, আ’লীগ নেতা বোরহান উদ্দিন মিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, চাঁদপুর জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খান, মতলব পৌরসভার প্যানেল মেয়র আবুল বাশার পারভেজ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, যুবলীগ নেতা খোরশেদ আলম, ছাত্রলীগ নেতা অলিউল্লাহ প্রমুখ।

Facebook Comments

Check Also

আজ চাঁদপুর পৌরসভার নির্বাচিত পরিষদের শপথ গ্রহন

প্রিয় চাঁদপুর রির্পোট : আজ শনিবার ২৪ অক্টোবর চাঁদপুর পৌরসভার নির্বাচিত পরিষদের শপথগ্রহণ অনুষ্ঠিত হবে। …

vv