ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ঢাবি ছাত্রলীগ নেতা সুজনের বাবার ইন্তেকাল
এমরান মিয়াজীর ফাইল ছবি।

ঢাবি ছাত্রলীগ নেতা সুজনের বাবার ইন্তেকাল

মো: রাছেল, কচুয়া : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সহসভাপতি হাসান জাহাঙ্গীর সুজনের বাবা এমরান হোসেন মিয়াজী (৭০) ইন্তেকাল করেছের (ইন্না…..রাজিউন)।

সোমবার সকাল ৮ টারা দিকে তাঁর নিজ বাড়ি কচুয়া উপজেলার পৌরসভাধীন কড়ইয়া গ্রামের মিয়াজী বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহীদের রেখে যান। ওই দিন বাদ জোহর কড়ইয়া পূর্বপাড়া জামে ইদগাহ মাঠে জানাযা শেষে মরহুমের মরদেহ তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ঢাবি ছাত্রলীগ নেতা হাসান জাহাঙ্গীর জানান, তার বাবা দীর্ঘদিন ডায়াবেটিস সহ বিভিন্ন জটিল রোগে ভূগে আসছিলেন।

মরহুমের মৃত্যুতে শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, ত্রান ও সামজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌর আওয়ামীলীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইয়া,উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন ও সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকার প্রমুখ।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv