ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ঢাকা-হাজিগঞ্জে ৪টি বাড়ি’র ভাড়া মওকুপ করলেন ফারুক মোল্লা

ঢাকা-হাজিগঞ্জে ৪টি বাড়ি’র ভাড়া মওকুপ করলেন ফারুক মোল্লা

স্টাফরিপোর্টার : বিশ্বব্যাপী অর্থনৈতিক মন্দা ও করোনা ভাইরাস আতঙ্কে বিশ্ববাসী আজ ক্রান্তিময় পরিস্থিতির মধ্যে দিয়ে অতিবাহিত হচ্ছে । সেখানে শিল্পপতি ও দানশীল আলহাজ্ব ফারুক মোল্লা রিপন তার ব্যক্তিগত মালিকানা ঢাকা ও চাঁদপুর হাজীগঞ্জ ৪টি বহুতল ভবন’র এপ্রিল মাসের সম্পূর্ণ ভাড়া মওকুপ করে দিয়ে এক মহানবতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করছেন তিনি।

পাশাপাশি তিনি তাদের মালিকানা মোল্লা ডেভেলপমেন্ট বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান ও মার্কেটর ভাড়াটিয়াদের জন্য বিভিন্ন সুযোগ সুবিধা দেয়েছেন তিনি। তিনি মোল্লা ডেভেলপমেন্ট এর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন আলহাজ্ব ফারুক মোল্লা (রিপন) ।

তিনি সর্বদা গরিব ও দরিদ্র পরিবারদের বিভিন্ন ধরনের আর্থিক সাহায্য প্রদান করে আচ্ছেন। এই ছাড়া ও তিনি তার এলাকার গরিব প্রায় ৪শত পরিবারকে মাসিক ভাবে আর্থিক সাহায্য চলমান রেখেছেন। এলাকাবাসী সহ গরিব ও দরিদ্র পরিবারের কাছে একটি মহানুভবতার. মানবতার সেবক হিসেবে পরিচিতি লাভ করেন। এই বিশিষ্ট ব্যবসায়ী, শিল্পপতির সৌদিআরব মালিকানা একাধিক প্রতিষ্ঠানে বাংলাদেশ সহ এশিয়া মহাদেশের বিভিন্ন. রাষ্ট্রের শত শত শ্রমিক কাজ করেছেন। তিনি কর্মক্ষেত্রে সকলের প্রিয়জন, দানশীল, পরোপকারী দায়িত্ব কর্তব্যপরায়ন এক মহামানব ।

ফারুক মোল্লা রিপন বর্তমান করোনা ভাইরাস কারনে যখন সারা বিশ্ব অর্থনৈতিক মন্দায় কাটছে তখনই লক্ষ লক্ষ টাকা ভাড়াটিয়াদের মওকুপ করে এক দৃষ্টান্ত স্থাপন করছেন ভাড়াটিয়াদের কাছে তিনি ।

এই মহান ব্যক্তি চাঁদপুর জেলা ফরিদগঞ্জ উপজেলা ৩ নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের ৬নং ওয়ার্ড সুবিদপুর মোল্লা বাড়ির এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন তার পিতা আলহাজ্ব মো. সহিদ মোল্লা শফিক ।

ফারুক মোল্লা রিপন জানান বর্তমান সারাবিশ্বে করোনা ভাইরাস পরিস্থিতিতে অর্থনৈতিক যে সমস্যা দেখা দিয়েছে সে বিষয়টির জন্য আমি আমার সকল ভাড়াটিয়াদের এপ্রিল মাসের ভাড়ার টাকা মওকুপ করে দিয়েছি।

তিনি আরো বলেন সকলের উচিত স্ব স্ব অবস্থা থেকে গরিব ও ভাড়াটিয়াদের পাশে দাঁড়ানোর। এবং করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের প্রত্যক্ষটি পদক্ষেপ আমাদের মেনে চলা তাতে নিজের ও পরিবারের. দেশের মঙ্গল। সকলে আমার জন্য ও পরিবারের জন্য দোয়া করবেন আল্লাহ পাক যেনো আমাদের সকল ধরনের বিপদ আপদ থেকে রক্ষা করে ও হেফাজত করেন।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে আরো তিন জনের রিপোর্ট পজেটিভ, মোট আক্রান্ত ১০

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সিভিল সার্জনের তথ্যমতে আজ বৃহস্পতিবার জেলায় ১২ জনের করোনা রিপোর্ট পজেটিভ আসে। …

vv