ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদকের পিতার দাফন সম্পন্ন
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজের পিতার জানাযার নামাজের একাংশ।

ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদকের পিতার দাফন সম্পন্ন

মনিরুল ইসলাম মনির : ঢাকা মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও চাঁদপুরের মতলব উত্তর উপজেলার লুধুয়া গ্রামের কৃতি সন্তান রিয়াজ উদ্দিন রিয়াজের পিতা আলহাজ¦ আবুল বাশার আবু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….. ….রাজেউন)। রোববার (৩০ মে) ভোরে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে তিনি শেষ নিশ^াস ত্যাগ করেন। এর আগে গত ২৮ মে অসুস্থ হয়ে পড়লে নিজ গ্রাম লুধুয়া থেকে প্রথমে মতলব পরে ঢাকার হলি ফ্যামিলি হসপিটালে নেওয়া হয়েছিল।

মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল প্রায় ৮০ বছর। তিনি স্ত্রী, ৬ ছেলে’সহ অসংখ্য গুনগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন। রোববার লুধুয়া মাদ্রাসা মাঠে জানাযার নামাজ শেষে লুধুয়া সামাজিক কবরস্থানে মরহুমের মৃতদেহ দাফন সম্পন্ন হয়।

জানাযার নামাজে অংশ গ্রহন করেন, মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের নেতৃবৃন্দ, মতলব উত্তর উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কবির হোসেন মাস্টার, ফতেপুর পূর্ব ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন, অ্যাড. লিয়াকত আলী সুমন’সহ দলীয় নেতৃবৃন্দ ও স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। জানাযার নামাজ শুরু হওয়ার আগে রিয়াজ উদ্দিন রিয়াজ সংক্ষিপ্ত বক্তব্যে তার পিতা মরহুম আবুল বাশার এর জন্য দোয়া চান।

এদিকে মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী, সিনিয়র সহ-সভাপতি ও চাঁদপুর-২ আসনের সাংসদ অ্যাড. নুরুল আমিন রুহুল, সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস’সহ নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

ফ্রি-ফায়ার গেমে আসক্ত ফরিদগঞ্জে কিশোর ও যুবসমাজ

এস এম ইকবাল : মহামারি করোনাভাইরাসের কারণে শিক্ষা প্রতিষ্ঠানগুলো দীর্ঘমেয়াদী বন্ধের কবলে পড়েছে। এ অবস্থায় ফরিদগঞ্জ …

Shares
vv