ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ঢাকায় হাজীগঞ্জের নেতাকর্মীদের নিয়ে অ্যাড. নুরজাহানের ইফতার

ঢাকায় হাজীগঞ্জের নেতাকর্মীদের নিয়ে অ্যাড. নুরজাহানের ইফতার

রাজধানীর মগবাজার সেলিব্রেশন কনভেনশন সেন্টারে শুক্রবার (৭ জুন) হাজীগঞ্জের তৃণমূল আওয়ামীলীগ নেতাকর্মীদের অ্যাডভোকেট নুরজাহান মুক্তা এমপির আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে এ্যাডভোকেট নূরজাহান বেগম মুক্তা বলেন, বর্তমান সরকারের আমলে বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে, বছরের প্রথম দিনই শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই তুলে দেয়া হচ্ছে। এমনটা পৃথিবীর আর কোনো দেশে হয় না। বাংলাদেশ এখন ওষুধ রফতানি করছে। দেশ উন্নয়নের মহাসড়কে উঠেছে। রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে।

তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে মুক্তা বলেন, আপনাদের দায়িত্ব সরকারের এই উন্নয়ন কর্মকান্ডের কথা সবাইকে জানাতে হতে। স্থানীয় নেতাকর্মীরা আগামী নির্বাচনে চাঁদপুর-৫ আসনে প্রার্থী পরিবর্তনের দাবি জানান।
ইফতার মাহফিলের আগে চাঁদপুরের হাজীগঞ্জের ৬ জন অসহায় অসুস্থ মানুষকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আর্থিক অনুদান তুলে দেয়া হয়। অনুদানপ্রাপ্তরা হলেন, শাজাহান ঢালী (২০ হাজার), সাজেদা বেগম (২০ হাজার), শাহাদাত হোসেন (৩০ হাজার), মওলানা ইয়াসিন (২০ হাজার), খোকন চন্দ্র পাল (২০ হাজার) এবং মোহাম্মদ আলাউদ্দিন (২০ হাজার) টাকা।

এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাসুদ মজুমদার, মনির হোসেন মিঠু কাজী, বাকিলা ইউনিয়ন আওয়ামীলীগের নেতা মান্নান মজুমদার, মজিবুর রহমান, দ্বাদশ গ্রাম ইউনিয়নের আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর, ৬নং বড়কূল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মফিজুল ইসলাম, দুলাল চেয়ারম্যান, নুরুল ইসলাম মেম্বার ও মহিবুল্লাহ, ৭নং বড়কূল ইউনিয়নের আবু নাসের ও শাহ আলম, ৮ নং হাটিলা ইউনিয়নের আলী আহমেদ প্রধানিয়া ও মুরাদ, ৯নঃ গন্ধব্বপুর ইউনিয়নের খোরশেদ মারোয়ান, মোবারক ও তছলিমা মেম্বার, ১০ নং গন্ধব্বপুর ইউনিয়ন আলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে ডা. মাহবুবুর রহমান, সবুজ পাটোয়ারী, ১০ নং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কালা বাদশা, মিরাজ তফদার, ৪নং কালচো ইউনিয়নের সভাপতি মোস্তাফা কামাল, খোকা মেম্বার, জোছনা মেম্বার ও আল প্রধানিয়া, ৩ নং কালচো ইউনিয়নের বাদল, শাহনাজ মেম্বার, জেসমীন মেম্বার, হাজীগঞ্জ সদর ইউনিয়নের মজিব ঢালী, শাহ আলম মুন্সী, ১নং রাজারগাও ইউনিয়নের দেলোয়ার মেম্বার, ইসমাইল মোল্লা ও ১১ নং হাটিলা ইউনিয়নের মোখলেছ পাটোয়ারী ও সেলিম মেম্বারসহ আরো অনেকে।
হাজীগঞ্জ তুনমূল আলীগ নেতা কর্মীরা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে মেয়র প্রার্থী আক্তার মাঝির এলাকাবাসীর সাথে মতবিনিময়

এইচ.,এম নিজাম : পুলিশী বাঁধার মুখেও ৯নং ওয়ার্ডের এলাকাবাসীর সাথে মতবিনিময় করেছেন আসন্ন চাঁদপুর পৌরসভা …

vv