ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ডিজিটাল বাংলাদেশ গড়তে প্রযুক্তি নির্ভর দক্ষতা বাড়াতে হবে : ডিসি অঞ্জনা খান মসলিস
সদর উপজেলা পরিষদের আয়োজনে দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস।

ডিজিটাল বাংলাদেশ গড়তে প্রযুক্তি নির্ভর দক্ষতা বাড়াতে হবে : ডিসি অঞ্জনা খান মসলিস

গাজী মোঃ ইমাম হাসান : চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস বলেছেন ডিজিটাল বাংলাদেশ গড়তে প্রযুক্তি নির্ভর দক্ষতা বাড়াতে হবে। বর্তমান সরকার বিজ্ঞান সম্মত আধুনিক প্রযুক্তি নির্ভর দক্ষ জনশক্তি ও কর্মক্ষেত্র সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে দক্ষ্যতা উন্নয়নে কাজ করছে।

উন্নত সেবা নিশ্চিত করনে উপজেলা পরিষদের দপ্তরে কর্মকর্তা, কর্মচারী,ইউনিয়ন পরিষদের সচিব ও হিসাব সহকারীদের ওয়েব পোর্টাল,ই-ফাইলিং, ডিজিটাল অফিস ব্যবস্থাপনা উন্নত স্তরের দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে।

২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১০ টায় সদর উপজেলা পরিষদের হলরুমে উপজেলা পরিষদের আয়োজনে দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস।

এসময় তিনি বলেন সরকার ২০০৯ সাল থেকেই প্রযুক্তি নির্ভর জিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রতিটি ইউনিয়নে ইউডিসি সেবা প্রতিষ্ঠা করেন। এই সেবার মাধ্যমে প্রতিটি ইউনিয়নে ই-নথি কিংবা ই-সেবার মাধ্যমে নাগরিকদের সেবা সহজীকরণ করা যায়।উপজেলা পরিষদের কাজেও গতি আসছে আধুনিক প্রযুক্তি নির্ভর তথ্য ভিত্তিক এই কাজের জন্য।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শানজিদা শাহনাজের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান,ভাইস-চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী,মহিলা ভাইস-চেয়ারম্যান আবিদা সুলতানাসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,বিভিন্ন ইউনিয়নের সচিবরা ও ইউডিসির সদস্যরা।

Facebook Comments

Check Also

শাহতলী ছমির উদ্দিন কারী ওয়াক্ফ এস্টেটের সভা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার শাহ্তলী বাজারস্থ হাজী ছমির উদ্দিন কারী ওয়াক্ফ এস্টেটের নব-গঠিত …

Shares
vv