ব্রেকিং নিউজঃ
Home / স্বাস্থ্য / ডাঃ মিনহাজ উদ্দিন খান স্বরনে ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ
গ্রীন বাংলা হেলথ কেয়ারের ব্যবস্থাপনায় ডাঃ মিনহাজ উদ্দিন খান স্বরনে ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে।

ডাঃ মিনহাজ উদ্দিন খান স্বরনে ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ

স্টাফ রিপোর্টার : গ্রীন বাংলা হেলথ কেয়ারের ব্যবস্থাপনায় চাঁদপুরের প্রথম মুসলিম মিউনিসিপ্যাল ডাঃ  মিনহাজ উদ্দিন খান স্মরণে ফ্রী বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ, ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে।

২৭ জানুয়ারী বুধবার দুপুরে চাঁদপুর শহরের পুরানবাজার এলাকায় এ কার্যক্রমের উদ্বোধন করেন স্বপ্নচূড়া সাংস্কৃতিক সংগঠনের আহ্বায়ক মাহবুবুর রহমান সেলিম।

বিডি কারেন্ট নিউজ টুয়েন্টি ফোরের সম্পাদক প্রভাষক ডাঃ শেখ মহসিনের পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন গ্রীনবাংলা নিউজ এর প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক আশিক খান, গ্রীন বাংলা হেলথ কেয়ারের চেয়ারম্যান খালেদা ইয়াসমিন রুবি, ফেইথ বাংলাদেশের নির্বাহী পরিচালক নীলুফার করিম, বাংলাদেশ নদী ভাঙ্গন প্রতিরোধ কমিটির আহ্বায়ক ফয়েজ আহমেদ মন্টু, হাজিগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যাপিকা কুমকুম আক্তার, অপ্সরা ইন্টারন্যাশনালের চেয়ারম্যান মনিরা আক্তার, চাঁদপুর চেম্বার অব কমার্সের পরিচালক ও গ্রীন বাংলা নিউজের উপদেষ্টা গোপাল চন্দ্র সাহা প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন গ্রীন বাংলা নিউজের চাঁদপুর ব্যুরু চিফ সাইদ হোসেন অপু চৌধুরী, সোনালী নিউজের সম্পাদক ও প্রকাশক শাহ আলম,জাগ্রত দেশ নিউজের সম্পাদক জাহাঙ্গীর হোসেন, গ্রীন বাংলা নিউজের বিশেষ প্রতিনিধি হোসেন গাজী, ফরিদগঞ্জ প্রতিনিধি মোশারফ হোসেন মৃধা, মতলব প্রতিনিধি ইমরান নাজির, এডমিন মূসা তফাদার, আতিফ আহমেদ।
খান’স ধাবার ব্যবস্থাপনা পরিচালক তানিয়া খান

উল্লেখ্য: অনুষ্ঠানে ৫ শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়। এ সেবা ও ঔষধ পেয়ে রোগীরা ভীষণ আনন্দিত।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে বহু মামলার সাজাপ্রাপ্ত আসামি জামায়াত নেতা আতাউল করিম গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি : জামায়াত নেতা আতাউল করিম দীর্ঘদিন হাজীগঞ্জ উপজেলা থেকে গা-ঢাকা ছিলেন। তার বিরুদ্ধে …

Shares
vv