ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ডাঃ দীপু মনি ও ড. শামছুল হক ভূঁইয়া একাট্টা হয়ে কাজ করার অঙ্গীকার

ডাঃ দীপু মনি ও ড. শামছুল হক ভূঁইয়া একাট্টা হয়ে কাজ করার অঙ্গীকার

১১ ফেব্রুয়ারি শনিবার সকালে ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের চর-রনবালিয়া ও চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের মধ্যে ডাকাতিয়া নদীর উপর ভাষাবীর এম এ ওয়াদুদ (প্রস্তাবিত) সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপিত হয়েছে। দীর্ঘদিনের বৈরিতা ভুলে চাঁদপুরের দুই এমপি সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডাঃ দীপু মনি এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে তাঁরা দু’জনই সেতুর ভিত্তিফলক উন্মোচন করেন এবং নির্মাণ কাজ উদ্বোধন করেন। ৩৯ কোটি ৩৩ লাখ ৪৭ হাজার ৬শ’ ২৭ টাকা ব্যয়ে ২৭৪.২০ মিটার দীর্ঘ এই সেতুটি নির্মিত হলে দুই উপজেলার লক্ষাধিক মানুষের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হবে।

সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে চররনবালিয়া গ্রামের নদীর পাড়ে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও ইউপি চেয়ারম্যান এইচ এম হারুনুর রশিদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে ডাঃ দীপু মনি এমপি তাঁর বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের উন্নয়ন কর্মকা- অসম্ভব দ্রুত গতিতে এগিয়ে নিয়ে চলেছে। উন্নয়নের প্রতিটি কর্মকা- প্রধানমন্ত্রী নিজে তদারকি করেন। আমরা খুব সৌভাগ্যবান যে আমরা এমন একজন নেত্রীর নেতৃত্বাধীন বাংলাদেশ আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে কাজ করতে পারছি। তিনি বলেন, ভাষাবীর এমএ ওয়াদুদের নামে এই সেতুটি নির্মাণের উদ্যোগ নেয়ায় আমরা দুই এমপি দুই উপজেলাবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। একই সাথে ভাষাবীর এম এ ওয়াদুদের পরিবারের পক্ষ থেকে আমি চিরকৃতজ্ঞ যারা এই সেতুটির নামকরণে ভূমিকা রেখেছেন। তিনি বলেন, এই সেতুটির কোনো টোল থাকবে না। একই সাথে তিনি ঘোষণা দেন, চাঁদপুর সেতুর টোল আদায় বন্ধ করার লক্ষ্যে ড. মোহাম্মদ শামছূল হক ভূঁইয়া এমপির সাথে আমিও আজ যুক্ত হলাম। ফরিদগঞ্জে আসার নিমন্ত্রণ গ্রহণ করে তিনি বলেন, আমরা দুই এমপি মিলে দুই উপজেলাবাসীর উন্নয়নে কাজ করার সাথে সাথে জননেত্রী শেখ হাসিনাকে যাকে আগামীতে আবারো ক্ষমতায় বসাতে পারি সে লক্ষ্যে কাজ করবো।

বিশেষ অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি বলেন, আমরা সকলে জননেত্রী শেখ হাসিনার কর্মী। উপজেলা পরিষদ চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান যাই বলি না কেনো সকলেই আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মী। আমি ফরিদগঞ্জবাসীর পক্ষে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডাঃ দীপু মনি এমপির প্রতি। তাঁর প্রচেষ্টার কারণে আজ এই সেতুটি নির্মাণ কাজ শুরু হলো। তিনি সাবেক পররাষ্ট্রমন্ত্রীকে ফরিদগঞ্জ আসার নিমন্ত্রণ জানিয়ে বলেন, আমরা একত্রিত হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী নির্বাচনে তাঁকে বিজয়ী করে আবারো ক্ষমতায় বসাবো। একই সাথে মোনাফেকদের নিশ্চিহ্ন করার প্রচেষ্টাও অব্যাহত থাকবে।

সভায় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, ফরিদগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার শহীদ উল্যা তপাদার, ৫নং রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক বিল্লাল হোসেন, হাজী সফিকুর রহমান, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ। এ ছাড়া চাঁদপুর জেলা, সদর উপজেলা ও ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


ফরিদগঞ্জ প্রতিবেদক

Facebook Comments

Check Also

কচুয়ায় ৭ বছরের শিশুকে ললিপপের লোভ দেখিয়ে ধর্ষণ, থানায় মামলা

মোঃ রাছেল : কচুয়ায় বাড়ির সম্পর্কীয় দাদা কর্তৃক দ্বিতীয় শ্রেনীতে পড়ুয়া শিক্ষার্থী (মি) (৭) ধর্ষণের …

vv