ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / টেলিভিশন সাংবাদিক ফোরামের সাথে মেয়র প্রার্থী জুয়েলের মতবিনিময়

টেলিভিশন সাংবাদিক ফোরামের সাথে মেয়র প্রার্থী জুয়েলের মতবিনিময়

স্টাফ রিপোর্টার : চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাথে মতবিনিময় করেছেন আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাড.মো.জিল্লুর রহমান জুয়েল।

মতবিনিময়কালে তিনি বলেন, পৌর নির্বাচনে জনগণ আমাকে নির্বাচিত করলে আমি জনগণের কল্যাণে কাজ করে যাবো। পৌরসভা হবে জনবান্ধব, জনকল্যাণে কাজ করাই হবে আমার মূল উদ্দেশ্য।

তিনি বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। সমাজের নানা অসঙ্গতি সাংবাদিকদের লেখনির মাধ্যমে তুলে ধরা হলে, তা জনপ্রতিনিধিদের জন্য অনেক সহায়ক হয়। অনেক সমস্যা দ্রুত সমাধান করা যায়।

১৬ সেপেটম্বর বুধবার দুপুরে শহরের চাঁদপুর প্রেসক্লাব ভবনে অবস্থিত এলিট চাইনিজ রেস্টুরেন্টে টেলিভিশন সাংবাদিক ফোরামের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন। সংগঠনের সাধারন সম্পাদক রিয়াদ ফেরদৌসের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাধারন সম্পাদক এ এইচ এম আহসান উল্লাহ।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন টেলিভিশন সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি শরীফ চৌধুরী, প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক রহিম বাদশা, সিনিয়র সহ-সভাপতি মুনাওয়ার কানন, সহ-সভাপতি লক্ষন চন্দ্র সূত্রধর, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক কাদের পলাশ, যুগ্ম সাধারন সম্পাদক রফিকুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক ওয়াদুদ রানা, দপ্তর ও প্রচার সম্পাদক মো. খুরশিদ আলম, কোষাধ্যক্ষ ইব্রাহিম রনি, সম্মানিত সদস্য গোলাম কিবরিয়া জীবন, সোহেল রুশদী, মো. নুরুল আলম, ফারুক আহম্মদ, হাবিবুর রহমান খান, নেয়ামত হোসেন, খোকন কর্মকার।

সভার শুরুতে সংগঠনের সম্মানিত সদস্য ও চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার ইকরাম চৌধুরীর রুহের মাগফিরাত কামনায় দোয়া এবং এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়। এছাড়া সংগঠনের যেসব সদস্য অসুস্থ, তাদের সুস্থতা কামনা করা হয়।

এরপর বিগত সভার কার্যবিবরণী পাঠ করেন সাধারন সম্পাদক রিয়াদ ফেরদৌস। পরে তা সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।
সভায় সদস্যদের মতামতের ভিত্তিতে পুরনো ব্যাংক হিসাব বন্ধ করে নতুন ব্যাংক হিসাব খোলার ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ, কল্যাণ তহবিল নামে আলাদা হিসাব সংরক্ষণ ও নীতিমালা গঠন, সদস্যদের বকেয়া চাঁদা পরিশোধ, সংগঠনের এক যুগ পূর্তি পালনকল্পে প্রকাশনা উপ-কমিটিতে রহিম বাদশাকে আহ্বায়ক ও কাদের পলাশকে সদস্য সচিব হিসেবে মনোনীত করা হয়।
এছাড়া নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে বার্ষিক বনভোজন রাঙামাটি ও সাজেকে করার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়। এজন্য বনভোজন উপ-কমিটিতে গোলাম কিবরিয়া জীবনকে আহ্বায়ক, রহিম বাদশাকে সদস্য সচিব ও ফারুক আহম্মদকে প্রধান সমন্বয়কারী মনোনীত করা হয়। এছাড়া আগামী বছর দেশের বাইরে ভ্রমণের বিষয়ে সদস্যরা মতামত ব্যক্ত করেন।
কার্যকরী পরিষদের সভায় ২০১৯-২০২০ বছরের সাংগঠনিক আয়-ব্যয়ের হিসাব উত্থাপন করেন সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস। পরে তা সর্বসম্মতিক্রমে অনুমোদন দেয়া হয়।

সভায় বাংলা টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি মোরশেদ আলম রোকনকে প্রাথমিক সদস্য অন্তর্ভুক্ত করা হয়। এছাড়া সভায় বিগত দিনের ন্যায় সকল কর্মকান্ড অব্যাহত রাখার জন্য সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নেয়া হয়।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জ ইউএনও বৈশাখী বড়ুয়াকে প্রভাত সমাজকল্যাণ সংস্থার ফুলেল শুভেচ্ছা

মাসুদ হোসেন : কর্মক্ষেত্রে নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালনের স্বীকৃতিস্বরূপ হাজীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা …

vv