ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন চাঁদপুরের ছিডু ও সাথী

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন চাঁদপুরের ছিডু ও সাথী

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে, ১৫ আগষ্ট নিহত বঙ্গবন্ধু সহ তার পরিবারের সকলের আত্মার মাগফিরাত কামনায় টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে মাজার জিয়ারত করেছেন চাঁদপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের ছিডু মিজি ও ফাতেমা আক্তার সাথী দম্পতি।

রবিবার (৩০ আগষ্ট) বিকাল ৩ ঘটিকায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন চাঁদপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডের যুবলীগের সাবেক সভাপতি আওয়ামী লীগ সম্মেলনে সাধারন সম্পাদক পদপ্রার্থী মোঃ ছিডু মিজি ও তার সহধর্মী ফাতেমা আক্তার সাথী।

এ সময় তারা টুঙ্গিপাড়ার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে তার আত্মার মাগফেরাত কামনায় দোয়া সহ ১৫ ই আগস্ট বঙ্গবন্ধু পরিবারের নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করেন। সেইসাথে একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা এবং বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাণে রক্ষা পাওয়ার জন্য মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করেন। একই সাথে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনার দীর্ঘায়ু অসুস্থতার জন্যও আল্লাহর কাছে দোয়া করেন। এর পর ছিডু মিজি ও তার সহধর্মিনী ফাতেমা আক্তার সাথী এবং পরিবারের অন্যান্য সদস্যরা টুঙ্গীপাড়ায় শেখ রাসেল পৌর শিশু পার্কেও জান।

উল্লেখ্য যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর ভালোবাসা শ্রদ্ধা ভক্তি জন্য এই দম্পতি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পবিত্র মাজার শরীফ জিয়ারত করতে যান।

এছাড়া ১৫ ই আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় এই দম্পতি মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করেন।বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী চাঁদপুর-হাইমচর-৩ আসনের এমপি ডাঃ দীপু মনির স্বামী ব্যারিস্টার তৌফিক নেওয়াজ এবং শিক্ষা মন্ত্রীর ভাই চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, এর সুস্থতা ও রোগমুক্তির জন্য মিলাদ ও দোয়ার আয়োজন করেছেন। ছিডু মিজির সহধর্মী ফাতেমা আক্তার সাথী নিজস্ব অর্থায়নে করোনাকালীন সময়ে ৫০০ টির ও অধিক পরিবারকে নগদ অর্থ খাদ্য সহায়তা দিয়ে মানবতার এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন।

-প্রেস বার্তা

Facebook Comments

Check Also

হাইমচরে দুর্নীতি প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : চাঁদপুর জেলার হাইমচর উপজেলায় দুর্নীতি প্রতিরোধ কমিটির সভা ১৪ …

vv